elephant

Elephant: আচমকাই হাতি শুঁড়ে পেঁচিয়ে ধরল ট্রাক্টর! ভয়ে লাফ মারলেন চালক এবং খালাসি

হাতির হামলার সময় লাফ দিয়ে পালাতে গিয়ে আহত হন ওই ট্রাক্টরের চালক এবং খালাসি। দু’জনেই হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালবাজার শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৬:৫১
Share:

ডুয়ার্সে দলছুট হাতি। নিজস্ব চিত্র।

সাতসকালে চা-বাগানে ঢুকে ট্রাক্টরকে শুঁড়ে তুলে আছাড় মারল দলছুট বুনো হাতি। শুক্রবার জলপাইগুড়ির মেটেলি ব্লকে ঘটে এই ঘটনা। বড়োদিঘি চা-বাগানে ঢুকে দলছুট হাতিটি ট্রাক্টরের উপর হামলা চালানোর সময় লাফ দিয়ে পালাতে গিয়ে আহত হন চালক ও খালাসি। দু’জনেই হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, বড়োদিঘি চা-বাগানের ৫ নম্বর সেকশনে কীটনাশক স্প্রে করার জন্য ট্রাক্টরে করে ট্যাঙ্ক নিয়ে যাচ্ছিলেন চালক সঞ্জীব কেরকাট্টা ও খালাসি বাবলু ওরাওঁ। ৫ নম্বর সেকশনের অদূরে রাস্তার বাঁকে এক কোণে দাঁড়িয়ে থাকা হাতিটিতে দেখতে পাননি সঞ্জীব। তার কাছেই চলে আসেন ট্রাক্টরটি নিয়ে। এর পরেই হাতিটি বিকট চিৎকার করে ট্রাক্টরের ইঞ্জিন শুঁড়ে পেঁচিয়ে তুলে আছাড় মারে।

তার আগেই অবশ্য সঞ্জীব ও বাবলু ভয় পেয়ে চলন্ত ট্রাক্টর থেকে ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে আহত হন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বন দফতর সূত্রের খবর, এই চা-বাগানটি গরুমারা জঙ্গলের কাছেই। তাই হাতির আনাগোনা প্রতিনিয়ত ঘটে। এর আগে দলছুট দাঁতালের হামলার ঘটনাও ঘটেছে সেখানে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন