ব্যাঙ্ককর্মী খুন দিনে দুপুরে

ভর দুপুরে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন এক ব্যাঙ্ককর্মী। অভিযোগ, ওই ব্যাঙ্ক কর্মীকে খুনের পর তাঁর কাছ থেকে টাকা লুঠ করে পালায় দুষ্কৃতীরা। বৃহস্পতিবার দুপুর দুটা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা গ্রাম পঞ্চায়েতের বালুরঘোট গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ২৯ জুন ২০১৮ ০৩:৩১
Share:

প্রতীকী ছবি।

ভর দুপুরে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন এক ব্যাঙ্ককর্মী। অভিযোগ, ওই ব্যাঙ্ক কর্মীকে খুনের পর তাঁর কাছ থেকে টাকা লুঠ করে পালায় দুষ্কৃতীরা। বৃহস্পতিবার দুপুর দুটা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা গ্রাম পঞ্চায়েতের বালুরঘোট গ্রামে। আতঙ্কিত গ্রামবাসীরা এলাকার আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম বাপি হালদার (২৮)। তিনি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানার পাগলিগঞ্জ গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি হরিশ্চন্দ্রপুরের কুশিদাতে একটি বেসরকারি ব্যাঙ্কের কর্মী ছিলেন। চাঁচল মহকুমার পুলিশ আধিকারিক সজলকুমার বিশ্বাস বলেন, ঘটনার সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। দুষ্কৃতীদের খোঁজ শুরু হয়েছে।

ব্যাঙ্ক সূত্রে জানা গিয়েছে, বাপিবাবু এ দিন সকালে কুশিদা থেকে তিন কিলোমিটার ভিতরে বালুরঘোট গ্রামে টাকা আদায়ের জন্য গিয়েছিলেন। ওই ব্যাঙ্ক থেকে গ্রামের মহিলারা দল করে ঋণ নেন।

Advertisement

তার পরে প্রতি সপ্তাহে দলের মহিলারা এক সঙ্গে জমায়েত হয়ে ব্যাঙ্কে টাকা ফেরত দেন। সেই টাকা সংগ্রহের জন্য গিয়েছিলেন বাপিবাবু। দুপুর দুটো নাগাদ ফেরার পথে দুষ্কৃতী তাঁর পথ আটকায়। তাঁর টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি বাধা দিলে দুষ্কৃতীরা তাঁকে গুলি করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, তাঁর মাথায় এবং বুকে গুলি করা হয়েছে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন