TMC and BJP Clash

বিজেপির মহিলা মোর্চার বৈঠকে ‘হামলা’! মারধর মহিলাকর্মীদের, আঙুল উঠল তৃণমূলের দিকে

শনিবার বিকেলে বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে শুকারুর কুঠি গ্রাম পঞ্চায়েত এলাকায় অঞ্চল সাংগঠনিক বৈঠকের আয়োজন করা হয়। সেখানে হামলা চালানো হয় বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

দিনহাটা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ২০:০১
Share:

—প্রতীকী চিত্র।

বিজেপি মহিলা মোর্চার অঞ্চল সাংগঠনিক বৈঠকে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত কোচবিহারের দিনহাটার শুকারুর কুঠি গ্রাম পঞ্চায়েত এলাকা। বিজেপির অভিযোগ, শনিবার বিকেলে বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে শুকারুর কুঠি গ্রাম পঞ্চায়েত এলাকায় অঞ্চল সাংগঠনিক বৈঠকের আয়োজন করা হয়। সেই বৈঠক শুরুর আগে বিনা প্ররোচনায় তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালায়। ভেঙে দেওয়া হয় কার্যালয়ের চেয়ার-টেবিল। সেই সঙ্গে বিজেপির বেশ কয়েক জন মহিলা কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। যদিও এই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

Advertisement

শনিবারের ঘটনা নিয়ে কোচবিহার জেলা বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অর্পিতা নারায়ণ জানান, অঞ্চল ভিত্তিক অঞ্চল সাংগঠনিক বৈঠক চলছিল। শনিবার শুকারুর কুঠি গ্রাম পঞ্চায়েত এলাকায় সেই অঞ্চল সাংগঠনিক বৈঠক চলাকালীন তৃণমূলের হার্মাদ বাহিনী হামলা চালায়। বৈঠক ভণ্ডুল করে দেওয়া হয়। ভাঙচুর করা হয় চেয়ার-টেবিল। সেই সঙ্গে মারধর করা হয় মহিলা মোর্চার সদস্যদের। তিনি বলেন, ‘‘যে হেতু তৃণমূল বুঝে গিয়েছে যে, রাজনৈতিক লড়াইয়ে এখানে তারা পারবে না এবং লোকসভা নির্বাচনে তাদের পরাজয় নিশ্চিত। সেই কারণেই বিজেপি যেখানেই কোন কর্মসূচি নিচ্ছে, সেখানেই হামলা চালিয়ে সন্ত্রাস করে মানুষকে ভয় দেখানোর চেষ্টা করছে। কিন্তু তারা জানে না এভাবে হামলা করে কোন লাভ নেই। মানুষ বিজেপির সঙ্গে রয়েছে।’’ অন্য দিকে, ‘‘তৃণমূলের দিনহাটা শহর মন্ডল সভাপতি বিশু ধর বলেন, ‘‘দিনহাটায় স্বাস্থ্যমেলা চলছে। তৃণমূলের সকলেই সেই স্বাস্থ্যমেলা নিয়ে ব্যস্ত রয়েছেন। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন