Maldah

হাসপাতাল থেকে নিখোঁজ হওয়ার ১৪ দিন পর জলশায় থেকে উদ্ধার রোগীর দেহ

বৃহস্পতিবার বিকেলে বামনগোলা ব্লকের মাহাতো মোড় এলাকায় একটি জলাশয়ে ওই ব্যক্তির পচা গলা মৃতদেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ২২:৫০
Share:

নিজস্ব চিত্র

হাসপাতাল থেকে নিখোঁজ হওয়ার ১৪ দিনের মাথায় জলাশয় থেকে উদ্ধার হল রোগীর পচাগলা মৃতদেহ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলা এলাকায়। পুলিশ সূত্রে জানা যায়, মৃত ব্যক্তির নাম সুকান্ত টুডু (৩২), বাড়ি মালদহের বামনগোলা থানার গোবিন্দপুর মহেশপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ নয়া পাড়া এলাকায়।

Advertisement

বৃহস্পতিবার বিকেলে বামনগোলা ব্লকের মাহাতো মোড় এলাকায় একটি জলাশয়ে ওই ব্যক্তির পচা গলা মৃতদেহ উদ্ধার হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বামনগোলা থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। এটি খুন না আত্মহত্যা তা নিয়ে তদন্ত শুরু করেছে বামনগোলা থানার পুলিশ।

মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের থেকে জানা যায় যে, ১৪ দিন আগে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে বামনগোলা মুদিপুকুর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। হঠাৎই হাসপাতালে ভর্তির পরের দিনই রহস্যজনক ভাবে নিরুদ্দেশ হয়ে যান। এরপরে পরিবারের লোকেরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে হদিশ না পাওয়ায় ওই দিনই বামনগোলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Advertisement

বৃহস্পতিবার মাঠে কাজ করতে যাওয়া কৃষকরাই প্রথমে দেহটি দেখতে পান। বামনগোলা থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

আরও পড়ুন:বঙ্গ বিজেপির আড়ালের সেনাপতি শিবপ্রকাশের দায়িত্ব বাড়ল ভোটের মুখে

আরও পড়ুন:সিপিএমের মিছিলে বোমা-ইট, গুরুতর জখম ১৮, অভিযুক্ত তৃণমূল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন