দেহ উদ্ধার

খুনি সন্দেহে ধৃত ২ জনকে নিয়ে গিয়ে শিলিগুড়ির হংকং মার্কেটের সেই নিখোঁজ ব্যবসায়ী কৃষ্ণ সাহার দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার শিলিগুড়ির এসিপি (পূর্ব) পিনাকী মজুমদারের নেতৃত্বে ধৃতদের রাজগঞ্জের বন্ধুনগর এলাকায় নিয়ে যাওয়া হয়।

Advertisement
শেষ আপডেট: ১০ মার্চ ২০১৬ ০১:৫৮
Share:

ছবি: সন্দীপ পাল।

খুনি সন্দেহে ধৃত ২ জনকে নিয়ে গিয়ে শিলিগুড়ির হংকং মার্কেটের সেই নিখোঁজ ব্যবসায়ী কৃষ্ণ সাহার দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার শিলিগুড়ির এসিপি (পূর্ব) পিনাকী মজুমদারের নেতৃত্বে ধৃতদের রাজগঞ্জের বন্ধুনগর এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে জনসমক্ষে ওই দুজন একটি জলা জায়গা দেখিয়ে দেন। পুলিশের পক্ষ থেকে লোক নামিয়ে জলাভূমি খুঁডে পচাগলা দেহটি উদ্ধার হয়। গোটা প্রক্রিয়া ভিডিও ক্যামেরায় তুলে রাখা হয়। পুলিশের দাবি, ধৃতরা ওই জলাশয়ের ধারে বসে মদ খাইয়ে কৃষ্ণবাবুকে বেঁহুশ করে গলায় মোবাইলের চার্জারের তার জড়িয়ে মেরে পেলে। তার এটিএম কার্ড ও পিন নম্বর জানা থাকার সুবাদে পর্যায়ক্রমে ১৩ লক্ষ টাকা তুলে নেয় বলে অভিযোগ। তদন্তে নেমে এসিপি কয়েকটি এটিএমের ভিডিও ফুটেজ নিয়ে দেখতে পান, ধৃতদের একজন নিয়মিত কৃষ্ণবাবুর কার্ড দিয়ে টাকা তুলেছে। ধৃতরা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। ২৫ লক্ষ টাকা দিয়ে একটি দোকান বিক্রির পরে গত ১৩ ফেব্রুয়ারি কৃষ্ণবাবু নিঁখোজ হন। পরে বাড়ির লোকজন জানিয়ে দেন, কৃষ্ণবাবুকে বজরঙ্গ অগ্রবাল ও সঞ্জয় অগ্রবাল নামে দুজন ডেকে নিয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন