Murder

রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা মালদহে, পরকীয়ার জেরে খুন?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত লক্ষ্মণ ঘোষের সঙ্গে মালদহ থানার রসিলদহ এলাকার এক মহিলার অবৈধ সম্পর্ক ছিল। তার জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১৫:৩১
Share:

পুলিশের গাড়ি ভাঙচুর করেছে উত্তেজিত জনতা। নিজস্ব চিত্র।

এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়াল মালদহ থানা এলাকায়। অভিযুক্তের বাড়িতে আগুন লাগানোর পাশাপাশি উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে। সেই অবরোধ তুলতে এসে বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকেও। ভাঙচুর করা হয় পুলিশের গাড়িও।

Advertisement

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম লক্ষ্মণ ঘোষ। তাঁর বয়স ৩৯ বছর। তাঁর বাড়ি মালদহ থানা এলাকার ঘোষপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত লক্ষ্মণ ঘোষের সঙ্গে মালদহ থানার রসিলদহ এলাকার এক মহিলার অবৈধ সম্পর্ক ছিল। তার জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। রসিলদহ এলাকায় বেহুলা নদীর পাড়ে চলছে বাউল মেলা। সেই মেলাতে গিয়েছিলেন লক্ষ্মণ ঘোষ। তার পর আর বাড়ি ফেরেননি তিনি। তাঁর রক্তাক্ত দেহ এক মহিলার বাড়ির সামনে দেখতে পাওয়া যায়। ওই মহিলার সঙ্গে লক্ষ্মণের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ স্থানীয়দের।

লক্ষ্মণের দেহ পড়ে থাকতে দেখে উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেয় ওই মহিলার বাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তখন বিক্ষোভ দেখাতে থাকেন উত্তেজিত জনতা। পুলিশের গাড়িতেও ভাঙচুর করা হয়। তার পর অতিরিক্ত পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। অভিযুক্তদের শাস্তির দাবিতে মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করেন এলাকাবাসী। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন