Death

এমবিবিএস ছাত্রীর ঝুলন্ত দেহ হস্টেলের স্টাডি রুমে! তরুণীর মৃত্যু ঘিরে রহস্য কোচবিহারে

কোচবিহার মেডিক্যাল কলেজের হস্টেল থেকে উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ। মৃতের নাম স্নিগ্ধা কুণ্ডু। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৮:০৪
Share:

প্রতীকী ছবি।

কোচবিহার মেডিক্যাল কলেজের হস্টেল থেকে উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ। মৃতের নাম স্নিগ্ধা কুণ্ডু (২৪)। এই ঘটনায় আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। স্নিগ্ধা প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তিনি পূর্ব বর্ধমানের বাসিন্দা। ওই ছাত্রীর দেহ উদ্ধারের কথা জানিয়েছেন কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ।

Advertisement

মেডিক্যাল কলেজ সূত্রে খবর, সোমবার ওই কলেজেরই এক ছাত্রী হস্টেলের স্টাডি রুমের দরজা ভিতর থেকে বন্ধ দেখে নিরাপত্তারক্ষীদের খবর দেন। এর পর নিরাপত্তারক্ষীরা এসে দরজা ভেঙে ফেলেন। ঘরে ঢুকে তাঁরা দেখতে পান প্রথম বর্ষের ওই ছাত্রীর ঝুলন্ত দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় কলেজ কর্তৃপক্ষকে। কলেজ কর্তৃপক্ষ খবর দেন পুলিশকে। কোতয়ালি থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তের জন্য।

এ নিয়ে কোচবিহার মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র শুভদীপ কর্মকার বলেন, ‘‘আজ ওই ছাত্রীর রুমমেট কোনও কারণবশত ছাত্রী আবাসের উপরের তলায় স্টাডি রুমে গিয়ে দেখতে পান ঘর ভিতর থেকে বন্ধ। পরে কলেজ কর্তৃপক্ষের উপস্থিতিতে ঘরে ঢুকে দেখা যায় ওই ছাত্রী ঝুলন্ত অবস্থায় রয়েছেন।’’ ওই ছাত্রী আত্মঘাতী হয়েছেন না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই ছাত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন