বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার

শাড়িতে পেঁচিয়ে ঝুলন্ত ও পচাগলা মৃতদেহ উদ্ধার হল বৃদ্ধের। সোমবার দুপুরে শিলিগুড়ির বাবুপাড়া থেকে ওই বৃদ্ধের দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে মৃতের নাম সঞ্জয় গোস্বামী(৬২)। তিনি ড্রাগ কন্ট্রোল দফতরের অবসরপ্রাপ্ত কর্মী। দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। শিলিগুড়ি পুলিশের এসিপি(পূর্ব) পিনাকী মজুমদার বলেন, ‘‘মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ০৯ জুন ২০১৫ ০২:০৯
Share:

শাড়িতে পেঁচিয়ে ঝুলন্ত ও পচাগলা মৃতদেহ উদ্ধার হল বৃদ্ধের। সোমবার দুপুরে শিলিগুড়ির বাবুপাড়া থেকে ওই বৃদ্ধের দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে মৃতের নাম সঞ্জয় গোস্বামী(৬২)। তিনি ড্রাগ কন্ট্রোল দফতরের অবসরপ্রাপ্ত কর্মী। দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। শিলিগুড়ি পুলিশের এসিপি(পূর্ব) পিনাকী মজুমদার বলেন, ‘‘মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরেই মৃত্যুর কারণ বোঝা যাবে।’’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকতেন বাবুপাড়ার বাড়িতে। কয়েকদিন ধরে ওই ব্যক্তি একাই ছিলেন। গত সপ্তাহে স্ত্রী ও ছেলে মালদহে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। এদিনই তাঁরা ফেরেন। তাঁদের কাছে চাবি ছিল। তা দিয়ে দরজা খুলে দেখেন সঞ্জয়বাবুর ঝুলন্ত দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন