Mamata Banerjee

১৬ ডিসেম্বর কোচবিহার সফরে যাবেন মমতা

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “আগামী ১৬ ডিসেম্বর মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারে রাজনৈতিক জনসভা করতে আসছেন। সেখানে একটিমাত্র জনসভা করা হবে।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ২৩:২৯
Share:

মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

আগামী ১৬ ডিসেম্বর কোচবিহার সফরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, কোচবিহারের রাসমেলা ময়দানে জনসভা করার সম্ভাবনা রয়েছে তাঁর। তার আগে ১৫ ডিসেম্বর আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি জেলাকে নিয়ে দুই জেলার মধ্যবর্তী স্থানে একটি জনসভা করার কথা রয়েছে তাঁর। তবে মুখ্যমন্ত্রীর সভা কোথায় হবে দলীয়ভাবে আলোচনায় বসে তা নির্ধারণ করা হবে বলে তৃণমূল সূত্রে খবর।

Advertisement

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “আগামী ১৬ ডিসেম্বর মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারে রাজনৈতিক জনসভা করতে আসছেন। সেখানে একটিমাত্র জনসভা করা হবে। কোচবিহার রাসমেলা ময়দানে সেই জনসভা হওয়ার সম্ভাবনা রয়েছে।” মমতার এই সফরকে ঘিরে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

বিজেপি-র কোচবিহার জেলার সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী বলেন, “তৃণমূল কংগ্রেস সাধারণ মানুষের উন্নয়ন না করে নেতাদের উন্নয়ন করেছে। কাটমানি, চাকরির নামে টাকা-সহ বিভিন্ন দুর্নীতিতে জর্জরিত। সবে এক জন মাত্র বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছেন। কোচবিহার থেকে বহু বিধায়ক বিজেপি-তে আসার জন্য প্রস্তুত হয়ে রয়েছেন। মুখ্যমন্ত্রীকে বহু বার কোচবিহারে আসার জন্য প্রস্তুত থাকতে হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন