Brown Sugar

ইংরেজবাজারে গ্রেফতার মাদক কারবারি, উদ্ধার ৩ লক্ষ টাকার ব্রাউন সুগার

বুধবার রাতে গোপন সূত্রে খবর পায় ইংরেজবাজার থানার পুলিশ। সেই মতো এ দিন সকালে সেখানে হানা দিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইংরেজবাজার শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ২২:৪৯
Share:

থানায় উদ্ধার করে আনা হয় উদ্ধার হওয়া ৩০০ গ্রাম ব্রাউন সুগার।—নিজস্ব চিত্র।

হাতেনাতে এক মাদক কারবারিকে গ্রেফতার করল পুলিশ। তাঁর কাছ থেকে ৩০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার মালদহের ইংরেজবাজারে অভিযুক্তের ডেরায় হানা দেয় পুলিশ। সেখান থেকে তাঁকে গ্রেফতার করে মালদহ জেলা আদালতে পেশ করা হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম আবু বক্কর। বয়স ২০। আদতে বৈষ্ণবনগরের শবদলপুরের বাসিন্দা তিনি। আমবাজার এলাকায় তিনি রয়েছেন বলে বুধবার রাতে গোপন সূত্রে খবর পায় ইংরেজবাজার থানার পুলিশ। সেই মতো এ দিন সকালে সেখানে হানা দিয়ে তাঁকে গ্রেফতার করা হয়।

ইংরেজবাজার থানার আইসি মদন মোহন রায় বলেন, ‘‘বৈষ্ণবনগরের একটি টিম এবং কালিয়াচকের এক যুবক ব্রাউন সুগারের গুলি নিয়ে মোথাবাড়িতে ডেলিভারি করার জন্য আশছিল। ইংরেজবাজার বাজারের আমবাজার এলাকায় ডেলিভারিটি হয়। গোপন সূত্রে সে খবর এসে পৌঁছয় আমাদের কাছে। সন্দেহ এড়াতে সাদা পোশাকে পুলিশ হানা দেয় সেখানে। তাতেই একজনের নাগাল মেলে। বাকিরা যদিও পালিয়ে যায়।’’ ধৃত যুবকের কাছ থেকে যে পরিমাণ ব্রাউন সুগার উদ্ধার হয়েছে, বর্তমানে তার বাজারমূল্য ৩ লক্ষ টাকা বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন