চোর সন্দেহে পিটিয়ে খুন, ধৃত

চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগে গির্জার দুই ফাদার এবং নৈশপ্রহরীকে গ্রেফতার করলো পুলিশ। রবিবার রাতে দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডি থানার ডিকুল এলাকার ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৭ ০২:০১
Share:

চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগে গির্জার দুই ফাদার এবং নৈশপ্রহরীকে গ্রেফতার করলো পুলিশ। রবিবার রাতে দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডি থানার ডিকুল এলাকার ঘটনা। মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) বিপুল বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘নিহতের দিদির অভিযোগ পেয়ে দুই ফাদার এবং গির্জার নৈশপ্রহরীকে গ্রেফতার করা হয়েছে।’’ সোমবার ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে পুলিশ বুনিয়াদপুরে গঙ্গারামপুর মহকুমা আদালতে হাজির করে। এ দিন বিচারক তাঁদের দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

শনিবার রাতে জাব্রিয়াল বেসরা (৪৫) নামে এক ব্যক্তি এলাকার একটি গির্জার ভিতরে ঢুকে পড়েন। এসডিপিও বিপুলবাবু বলেন, ‘‘স্ত্রী ছেড়ে চলে যাওয়ার পর থেকে ওই ব্যক্তি মানসিক ভারসাম্য হারান বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। রাতে ঠিক মতো ঘুমোতেন না। প্রায়ই রাতে দিদির বাড়ি থেকে বেরিয়ে ঘুরে বেড়াতেন। ওই রাতে তিনি গির্জার ভিতরে ঢুকে পড়েছিলেন।’’

তখনই নৈশপ্রহরী বিশু টুডু তাঁকে চোর সন্দেহে ধরে বেঁধে ফেলে মারধোর শুরু করে বলে অভিযোগ। এসডিপিও জানান, তদন্তে জানা গিয়েছে, ঘটনার সময় গির্জার দুই ফাদার উপস্থিত ছিলেন বলে অভিযোগ। মারধোরের ফলে আশঙ্কাজনক অবস্থায় জাব্রিয়ালকে কুশমণ্ডি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। রবিবার সকালে তাঁর মৃত্যু হয়। এ দিন আদালতে ধৃতরা অভিযোগ অস্বীকার করেন। অভিযুক্তের আইনজীবী চিরঞ্জিৎ মিত্র বলেন, ‘‘ঘটনার সঙ্গে ধৃত ওই তিন জন কোনওভাবে যুক্ত ছিলেন না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন