জোটে ভোট, সন্দেহে মার ময়নাগুড়িতে

জোটকে ভোট দিয়েছে এই সন্দেহে একজনকে মারধর করা হল। রক্তাক্ত অবস্থায় ঐ ব্যক্তিকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রবিবার বিকেলে ময়নাগুড়ির বড়কামাথের ঘটনা। ঘটনার পরে সোমবার ময়নাগুড়ি থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ প্রথমে অভিযোগ গ্রহণ করতে গড়িমসি করে বলে অভিযোগ।

Advertisement
শেষ আপডেট: ২৫ মে ২০১৬ ০১:৩২
Share:

জোটকে ভোট দিয়েছে এই সন্দেহে একজনকে মারধর করা হল। রক্তাক্ত অবস্থায় ঐ ব্যক্তিকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রবিবার বিকেলে ময়নাগুড়ির বড়কামাথের ঘটনা। ঘটনার পরে সোমবার ময়নাগুড়ি থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ প্রথমে অভিযোগ গ্রহণ করতে গড়িমসি করে বলে অভিযোগ। আহত জহিরূল ইসলামের স্ত্রী লাইলি বেগম অভিযোগে জানিয়েছেন, গত রবিবার তাঁর স্বামী ময়নাগুড়ির পদমতিতে যাচ্ছিলেন। বড়কামাথ এলাকায় দেবেন রায়, সবেন অধিকারী এবং বকুলচন্দ্র রায় তাঁকে ধরে জোটকে ভোট দেওয়ার অভিযোগ তুলে ষাট হাজার টাকা দাবি করে। তখনই জহিরুলকে মারধর করে সাত হাজার টাকা এবং মোবাইল ফোন নিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে দেবেন রায় মাধবডাঙা ২ নম্বর পঞ্চায়েতের প্রধান তৃণমূলের সরস্বতী রায়ের স্বামী। তিনি বলেন, “আমাদের নামে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। ময়নাংগুড়ি থানার আইসি সুকুমার মিশ্র বলেন,“আমি বাইরে ছিলাম বলে অভিযোগ নিতে একটু দেরি হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন