Murder

Murder: জমি বিবাদের জেরেই কাকাকে খুন করল ভাইপো ও তার স্ত্রী! অভিযুক্তদের আটক, শুরু তদন্ত চোপড়ায়

অভিযোগ, প্রায় আট বছর ধরে নিহতের পরিবারে জমি নিয়ে অন্তর্দ্বন্দ্ব চলছিল। রবিবার সকালেও সুনীলের সঙ্গে তাঁর ভাইপো মিঠু সিংহের চরম বিবাদ হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চোপড়া শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৬:৩১
Share:

সুনীলের দেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। —নিজস্ব চিত্র।

জমি বিবাদকে কেন্দ্র করে কাকাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ভাইপো এবং তার স্ত্রী-র বিরুদ্ধে। রবিবার মাঝরাতে চোপড়ার সোনাপুর বাজার এলাকার এই ঘটনায় অভিযুক্ত ভাইপো ও তার স্ত্রী-কে আটক করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, নিহতের নাম সুনীল সিংহ (৪৫)। পেশায় রাজমিস্ত্রী সুনীলের পরিজনদের অভিযোগ, প্রায় আট বছর ধরে নিহতের পরিবারে জমি নিয়ে অন্তর্দ্বন্দ্ব চলছিল। রবিবার সকালেও বাড়ির জমি নিয়ে সুনীলের সঙ্গে তাঁর ভাইপো মিঠু সিংহের চরম বিবাদ হয়।

পরিবারের অভিযোগ, সুনীলকে গভীর রাতে নিজের ঘরে ডেকে নিয়ে নেয় মিঠু। এর পর তার স্ত্রী-র উপস্থিতিতেই সুনীলকে চাকু দিয়ে কুপিয়ে খুন করে সে। এমনকি, এই ঘটনায় মিঠুর স্ত্রী পূজা সিংহও জড়িত বলে দাবি।

Advertisement

রবিবার রাতে মিঠুর ঘর থেকে আওয়াজ শুনে পরিবারের লোকজন এসে দেখেন, ভাইপো মিঠুর বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন সুনীল। সুনীলের দাদা অমৃত সিংহের অভিযোগ, ‘‘আমার ভাইকে মিঠু ও তার স্ত্রী মিলে খুন করেছে। প্রতিদিন মদ খেয়ে ঘরে এসে জমি নিয়ে ঝগড়া করতে মিঠু। জমি বিক্রি করে দেওয়ার কথাও বলত।’’

রবিবার রাতেই এই ঘটনার খবর পেয়ে চোপড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সুনীলের দেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কাকাকে খুনের অভিযোগে ভাইপো মিঠু এবং পূজাকে রবিবার রাতেই আটক করা হয়েছে। সেই সঙ্গে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের দাবি, মিঠুই যে সুনীলকে খুন করেছে, সে কথা স্বীকার করেছেন তার স্ত্রী পূজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন