হাসিমারা ও বারবিশা ফাঁড়ির জন্য নয়া ভবন

আগামী দিনে ফাঁড়িগুলিকে থানায় উন্নতি করার কথা চিন্তা করেই হাসিমারা ও বারবিশাতে ভবন তৈরি করবে আলিপুরদুয়ার জেলা পুলিশ প্রশাসন। শুক্রবার রাজ্য পুলিশের এডিজি (আবাসন ) তথা কারা দফতরে প্রধান সচিব শিবাজী ঘোষ হাসিমারা ও জয়গাঁ এলাকা ঘুরে দেখনে। এদিন সকালে প্রথমে আলিপুরদুয়ার বিশেষ সংশোধনাগারে যান তিনি।

Advertisement
শেষ আপডেট: ১৬ মে ২০১৫ ০১:৫০
Share:

আগামী দিনে ফাঁড়িগুলিকে থানায় উন্নতি করার কথা চিন্তা করেই হাসিমারা ও বারবিশাতে ভবন তৈরি করবে আলিপুরদুয়ার জেলা পুলিশ প্রশাসন। শুক্রবার রাজ্য পুলিশের এডিজি (আবাসন ) তথা কারা দফতরে প্রধান সচিব শিবাজী ঘোষ হাসিমারা ও জয়গাঁ এলাকা ঘুরে দেখনে। এদিন সকালে প্রথমে আলিপুরদুয়ার বিশেষ সংশোধনাগারে যান তিনি। সেখান থেকে হাসিমারা হয়ে জয়গাঁ গোপীমোহন এলাকায় পৌচ্ছান। সঙ্গে উত্তরবঙ্গের আইজি জ্ঞানবন্ত সিংহ ছিলেন। আলিপুরদুয়ারের পুলিশ সুপার আকাশ মেঘারিয়া বলেন, ‘‘জেলা পুলিশের তরফে হাসিমারা ফাঁড়িকে গ্রামীণ থানায় উন্নতি করার প্রস্তাব পাঠানো হয়েছে রাজ্যের কাছে। তাছাড়া শামুকতলা থানা ও বারবিশা ফাঁড়ির ভবনের কাজ শুরু হবে।’’ ভবনটিও পরে থানার কথা চিন্তা করেই তৈরি করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন