BJP Leader

ভর দুপুরে বাড়িতে ঢুকে বিজেপি নেতাকে গুলি দিনহাটায়, খুনের অভিযোগ পরিবারের

প্রশান্ত রায় বসুনিয়ার পরিবারের সদস্যদের দাবি, দুপুরে আচমকা কয়েক জন বাড়িতে ঢুকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

দিনহাটা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৫:৪৬
Share:

বিজেপি নেতাকে গুলি। প্রতীকী চিত্র।

বাড়িতে ঢুকে এক বিজেপি নেতাকে গুলি করার অভিযোগ উঠল কোচবিহারের দিনহাটার পুঁটিমারি এলাকায়। প্রশান্ত রায় বসুনিয়া নামে ওই বিজেপি নেতাকে গুরুতর জখম অবস্থায় ভর্তি করানো হয়েছে হাসপাতালে। শুক্রবার দুপুরের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই ঘটনায় সরাসরি না হলেও তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Advertisement

জখম প্রশান্তের বাড়ি পুঁটিমারি পঞ্চায়েতের শিমুলতলায়। শুক্রবার দুপুরে বাড়িতেই ছিলেন প্রশান্ত। তাঁর পরিবারের সদস্যদের অভিযোগ, দুপুরে আচমকা কয়েক জন বাড়িতে ঢুকে প্রশান্তকে লক্ষ্য করে গুলি চালায়। তার জেরে গুরুতর জখম হন প্রশান্ত। তাঁকে রক্তাক্ত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দলীয় নেতার উপরে হামলা নিয়ে কোচবিহার জেলা বিজেপির সভাপতি সুকুমার রায় জানিয়েছেন, কয়েক জন এসে আচমকা গুলি করেছে প্রশান্তকে। তবে এ নিয়ে সরাসরি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেননি তিনি।

এ প্রসঙ্গে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ বলেন, ‘‘প্রশান্ত রায় বসুনিয়া অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ আছে বলে মনে হয় না। কারা, কেন গুলি করেছে তা দেখার দায়িত্ব আমার নয়। তৃণমূল এই ঘটনায় জড়িত নয়। তাঁর উপর কে হামলা করেছে তা নিয়ে তৃণমূলের মাথাব্যথা নেই। পুলিশ এ সব খতিয়ে দেখবে।’’

Advertisement

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ জানিয়েছেন, ঘটনার তদন্ত করা হচ্ছে। এর পিছনে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন