Death

সিভিক ভলান্টিয়ারের মৃত্যু মালদহে, চাষের কাজ করার সময় অসুস্থ হয়ে পড়েন যুবক

মৃত সিভিক ভলান্টিয়ার মালদহ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। শনিবার নববর্ষ উপলক্ষে ছুটি নিয়েছিলেন। সকালে জমিতে চাষাবাদের কাজ করতে গিয়েছিলেন তিনি। সেখানে অসুস্থ হয়ে পড়েন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৬:৩৪
Share:

স্বামীর মৃত্যুতে শোকস্তব্ধ স্ত্রী। — নিজস্ব চিত্র।

চাষাবাদের কাজ করার সময় অসুস্থ হয়ে মৃত্যু হল এক যুবকের। শনিবার এই ঘটনা ঘটেছে মালদহ জেলার ইংরেজবাজার থানার নরহরপুর গ্রামে। মৃতের নাম পাণ্ডব মণ্ডল (৩৭)। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গরমে অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে পাণ্ডবের।

Advertisement

পাণ্ডব মালদহ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। শনিবার নববর্ষ উপলক্ষে ছুটি নিয়েছিলেন তিনি। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, সকালে নিজের জমিতে চাষাবাদের কাজ করতে গিয়েছিলেন। সেখানে অসুস্থ হয়ে পড়েন পাণ্ডব। খবর পেয়ে, পাণ্ডবের পরিবারের সদস্যেরা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পাণ্ডবকে স্থানান্তরিত করা হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। ওই হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকেরা পাণ্ডবকে মৃত বলে জানান। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মেডিক্যাল কলেজের মর্গে।

পাণ্ডবের স্ত্রী রয়েছেন। দাদার মৃত্যুর পর তাঁর পরিবারকে সাহায্যের জন্য রাজ্য সরকারের কাছে আবেদন জানিয়েছেন মৃতের ভাই। জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, ‘‘ওই সিভিক ভলান্টিয়ারের মৃত্যু খুব দুঃখজনক। পুলিশ-প্রশাসন তাঁর পরিবারের পাশে থাকবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন