Cooch Behar

কোচবিহারে সিবিআই আধিকারিকদের গাড়িতে ধাক্কা লরির! চক্রান্তের অভিযোগ বিজেপির

হাসপাতালে আহত সিবিআই আধিকারিকদের সঙ্গে দেখা করেন কোচবিহার দক্ষিণের বিধায়ক নিখিলরঞ্জন দে। সেখান থেকে বেরিয়ে মারাত্মক অভিযোগ করেন তিনি। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসক শিবির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৯:৪৪
Share:

গাড়িতে ছিলেন দুই সিবিআই আধিকারিক। দুর্ঘটনার পর চালক-সহ তিন জনকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। —প্রতীকী চিত্র।

পথদুর্ঘটনায় আহত হলেন দুই সিবিআই আধিকারিক সহ-তিন জন। মঙ্গলবার কোচবিহার-১ ব্লকের চিলকিরহাট গ্রাম পঞ্চায়েতের ভোগডাবরি কেশরীবাড়ি এলাকার দুর্ঘটনা। তবে বিজেপি বিষয়টিকে নিছক দুর্ঘটনা বলতে নারাজ। তাদের দাবি, রাজ্যে একাধিক মামলার তদন্ত করছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। তাই উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এই দুর্ঘটনা ঘটানো হতে পারে। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আফসার আলম এবং বিবেক ত্রিবেদী নামে দুই সিবিআই আধিকারিক গাড়ি করে মাথাভাঙা থেকে কোচবিহারের দিকে আসছিলেন। ভোগবাড়ি কেশরীবাড়ি এলাকায় একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। দুর্ঘটনায় গুরুতর আহত হন দু’জন কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিক এবং তাঁদের গাড়িচালক। বর্তমানে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে তাঁরা চিকিৎসাধীন।

হাসপাতালে আহত সিবিআই আধিকারিকদের সঙ্গে দেখা করেন কোচবিহার দক্ষিণের বিধায়ক নিখিলরঞ্জন দে। তাঁর অভিযোগ, ‘‘রাজ্য জুড়ে বিভিন্ন মামলায় যে ভাবে তৃণমূল নেতাদের জেলে ঢুকিয়ে দিচ্ছে সিবিআই, সে ক্ষেত্রে সিবিআই আধিকারিকদের মেরে ফেলার চক্রান্ত কি না তা নিয়ে প্রশ্ন থাকছে।’’ এর তদন্ত হওয়া প্রয়োজন বলে মন্তব্য করেন তিনি।

Advertisement

কোচবিহারের তৃণমূল জেলা সভাপতি গিরেন্দ্রনাথ বর্মণ বলেন, ‘‘দুর্ভাগ্যজনক ঘটনা। কিন্তু সিবিআই আধিকারিকদের গাড়ি দুর্ঘটনাকে নিয়ে রাজনীতির কোনও অবকাশ নেই। তৃণমূল নেতারা এমন নিচু মানসিকতার নন। সিবিআই তদন্তে তৃণমূলের নেতারা কখনও বাধাও দেননি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন