মৃতদেহ উদ্ধার তরুণের, খুনের অভিযোগ দায়ের

বাড়ির কাছে একটি পুকুরের ধার থেকে এক তরুণের রক্তাক্ত ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই তরুণের পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে বাঁশ দিয়ে মারধর করে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। সোমবার ইংরেজবাজারের যদুপুর ২ পঞ্চায়েতের রায়পুরের ঘটনা।

Advertisement
শেষ আপডেট: ০৭ জুন ২০১৬ ০২:০৭
Share:

বাড়ির কাছে একটি পুকুরের ধার থেকে এক তরুণের রক্তাক্ত ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই তরুণের পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে বাঁশ দিয়ে মারধর করে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। সোমবার ইংরেজবাজারের যদুপুর ২ পঞ্চায়েতের রায়পুরের ঘটনা। পরিবারের অভিযোগ, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় এক সিভিক ভলেন্টিয়ার সহ চারজনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিবারের লোকেরা। মৃত বিক্রম মণ্ডলের (১৭) বাড়ি ওই গ্রামেই। তাঁর বাবা মতি মণ্ডল পেশায় সব্জি ব্যবসায়ী। বাবার সঙ্গেই সব্জি বিক্রির কাজ করতেন ওই তরুণ। মালদহের পুলিশ সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের লোকেদের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’ পরিবার সূত্রে জানা গিয়েছে, গত রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে রাত হলেও বাড়ি না ফেরায় খোঁজ শুরু করা জানা গিয়েছে, আগে জুয়াকে কেন্দ্র করে বিক্রমের সঙ্গে ওই গ্রামেরই বাসিন্দা তথা পেশায় সিভিক ভলেন্টিয়ার গিরিধারী মণ্ডলের বচসা বাঁধে। বচসাকে কেন্দের করেমাস খানেক আগে বিক্রমের সঙ্গে বচসা বাধায় তাঁকে গিরিধারী দলবল নিয়ে মারধরও করে বলে অভিযোগ। পরিবারের অভিযোগ, গিরিধারী সিভিক ভলেন্টিয়ার হওয়ায় থানা অভিযোগ নিতে অস্বীকার করে। পরে বাধ্য হয়ে অভিযোগ করা হয় আদালতে। এরপরে গিরিধারী ও তাঁর পরিবারের লোকেরা মামলা প্রত্যহার করে নেওয়ার জন্য চাপ দিতে থাকে। গত রবিবারও বাড়িতে গিয়ে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয়। ওই দিনই ঘটনাটি জানালেও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন