HS Examination 2023

উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগের দিন রহস্যমৃত্যু! ছাত্রীর অগ্নিদগ্ধ দেহ মিলল শৌচাগারে

ছাত্রীর পরিবার সূত্রে খবর, দুপুরে খাওয়া‌-দাওয়ার কিছু ক্ষণ পর শৌচাগারে যায় ওই ছাত্রী। অনেক ক্ষণ পরেও সে না ফেরায় বাড়ির লোকজন খোঁজ নিতে গিয়ে চমকে ওঠেন।

Advertisement
শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ২২:৩৭
Share:

জলপাইগুড়ি শহরের ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা মঞ্জিষ্ঠা কৃতী ছাত্রী হিসেবে পরিচিত। তাঁর মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। —প্রতীকী চিত্র।

মঙ্গলবার, ১৪ মার্চ শুরু উচ্চ মাধ্যমিক পরীক্ষা। তার ঠিক আগের দিন, সোমবার এক পরীক্ষার্থীর রহস্যমৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি‌তে। পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রীর নাম মঞ্জিষ্ঠা ভাদুড়ি। জলপাইগুড়ি শহরের রাষ্ট্রীয় বালিকা বিদ্যালয়ের ছাত্রী ছিল সে। সোমবার সন্ধ্যায় তাঁর মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ এলাকা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ওই ছাত্রীর। ছাত্রীর পরিবার সূত্রে খবর, দুপুরে খাওয়া‌-দাওয়ার কিছু ক্ষণ পর শৌচাগারে যায় ওই ছাত্রী। অনেক ক্ষণ পরেও সে না ফেরায় বাড়ির লোকজন খোঁজ নিতে গিয়ে চমকে ওঠেন। তাঁরা দেখেন অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে আছে সে। তড়িঘড়ি ওই ছাত্রীকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সোমবার সন্ধ্যাতেই চিকিৎসকেরা ওই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করেন।

জলপাইগুড়ি শহরের ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা মঞ্জিষ্ঠা কৃতী ছাত্রী হিসেবে পরিচিত। পড়াশোনার পাশাপাশি নাচ, গান ও আঁকায় পারদর্শী সে। তাঁর এমন অস্বাভাবিক মৃত্যুতে শোকের আবহ এলাকায়। পরিবারের তরফে কেউ কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। তবে উচ্চ মাধ্যমিক বোর্ডের জলপাইগুড়ি জেলা যুগ্ম আহ্বায়ক অঞ্জন দাস বলেন, ‘‘কৃতী ছাত্রী ছিল মঞ্জিষ্ঠা। তার অস্বাভাবিক ভাবে মৃত্যু হয়েছে।’’ তিনি দুঃখপ্রকাশ করে মৃত ছাত্রীর পরিবারকে সহমর্মিতা জানিয়েছেন।

Advertisement

অন্য দিকে, জলপাইগুড়ি জেলায় উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগের দিন চার পরীক্ষার্থীর অসুস্থতার খবর মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন