Murder

নেশার টাকা না পেয়ে মাকে খুন করল ছেলে

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির রায়পুর চা-বাগানের ভগৎ লাইন এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ০২ জুন ২০২১ ১৬:৫৪
Share:

ছেলের হাতে খুন হয়েছেন মা। নিজস্ব চিত্র।

নেশার করার জন্য টাকা দেননি মা। সেই আক্রোশে মাকে খুন করল ছেলে। রাতভর মায়ের রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে থাকল। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির রায়পুর চা-বাগানের ভগৎ লাইন এলাকায়।

Advertisement

জলপাইগুড়ির রায়পুর চা-বাগানের শ্রমিক ছিলেন সুন্দরমণি চিক বড়াই। ৩০ বছরের পুত্র আকাশ চিক বড়াইয়ের সঙ্গে চা-বাগানের ভগৎ লাইন এলাকায় থাকতেন। অভিযোগ, বেশ কিছুদিন ধরে আকাশ মায়ের কাছ থেকে নেশার করার টাকা চাইছিল। কিন্তু টাকা না থাকায় ছেলেকে টাকা দিতে পারেননি মা। এ জন্যই মায়ের উপর ক্ষিপ্ত ছিল সে। সেই রাগেই মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মাকে জ্বালানি কাঠ দিয়ে মাথায় আঘাত করে আকাশ। বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা সুন্দরমনির রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে থাকতে দেখেন। তাঁরাই পুলিশকে খবর দেন।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে কোতোয়ালি থানার পুলিশ। অভিযুক্ত আকাশকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর তিনেক আগে একই ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাবাকে খুন করেছিল আকাশ। সে কারণে দীর্ঘদিন জেলেও ছিল সে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন