নীরজের জায়গায় সুনীল

 বদলি হলেন শিলিগুড়ির পুলিশ কমিশনার নীরজকুমার সিংহ। তিনি রাজ্য গোয়েন্দা বিভাগের আইজি পদেই ফিরে গেলেন। শিলিগুড়ির নতুন সিপি হচ্ছেন যুগ্ম কমিশনার সুনীলকুমার চৌধুরী। শনিবার তিনি ডিআইজি হিসেবে পদোন্নতি হয়েছে তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৭ ০২:০৮
Share:

পদস্থ: সিপি সুনীলকুমার চৌধুরী। নিজস্ব চিত্র

বদলি হলেন শিলিগুড়ির পুলিশ কমিশনার নীরজকুমার সিংহ। তিনি রাজ্য গোয়েন্দা বিভাগের আইজি পদেই ফিরে গেলেন। শিলিগুড়ির নতুন সিপি হচ্ছেন যুগ্ম কমিশনার সুনীলকুমার চৌধুরী। শনিবার তিনি ডিআইজি হিসেবে পদোন্নতি হয়েছে তাঁর। পুলিশ সূত্রের খবর, পাহাড়ে গোলমাল শুরুর পরে শিলিগুড়ির তৎকালীন সিপি সিএস লেপচাকে সরিয়ে গোয়েন্দা বিভাগের আইজি নীরজ সিংহকে সেই পদে বসানো হয়। পাহাড় ও লাগোয়া সমতলের পরিস্থিতি আগের চেয়ে স্বাভাবিক হতেই সিপি পারিবারিক চিকিৎসার কারণে দীর্ঘ ছুটির আবেদন করেন। সূত্রটি দাবি, যাতে দীর্ঘ সময়ে ছুটিতে থাকতে পারেন, তেমন পদে বদলি চেয়েছিলেন সিপি নিজেই। পুলিশ সূত্রেই খবর, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তখন সিনিয়র এসপি সুনীল চৌধুরীকে শিলিগুড়িতে যুগ্ম কমিশনার হিসেবে পাঠান। পুলিশ সূত্রেই জানা গিয়েছে, সেই সময়েই অলিখিত ভাবে স্পষ্ট করে দেওয়া হয়, ডিসেম্বরের শেষে সুনীলবাবু ডিআইজি হসেবে পদোন্নতি পেলেই তাঁকে সিপি হিসেবে পূর্ণ দায়িত্ব দেওয়া হবে। কারণ, শিলিগুড়িতে সিপি পদে ন্যূনতম ডিআইজি পদমর্যাদার কাউকে বসাতে হবে। সেই মতো শনিবার সুনীলবাবুকে একই বিজ্ঞপ্তিতে পদোন্নতি দিয়ে শিলিগুড়ির সিপি হিসেবে দায়িত্ব নিতে বলা হয়েছে। কমিশনারেটের অনেক কাজ বাকি। কমিশনারেটের বাকি সেই কাজ দ্রুত শেষ করা হবে বলে আশা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন