ডার্বির জন্য ছাঁটা হচ্ছে ঘাস

চৈত্রেও হিমেল হাওয়া। পাহাড় লাগোয়া সমতল শিলিগুড়িতে এই পরিবেশে ডার্বি দেখতে মুখিয়ে কলকাতার অনেকেও। কলকাতা থেকে লাল-হলুদ এবং সবুজ-মেরুন ক্লাব সূত্রেই খবর, তাদের কয়েক হাজার সমর্থক ডার্বি দেখতে শিলিগুড়ি আসছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৭ ০১:৩৫
Share:

প্রস্তুতি: কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম। নিজস্ব চিত্র

চৈত্রেও হিমেল হাওয়া। পাহাড় লাগোয়া সমতল শিলিগুড়িতে এই পরিবেশে ডার্বি দেখতে মুখিয়ে কলকাতার অনেকেও। কলকাতা থেকে লাল-হলুদ এবং সবুজ-মেরুন ক্লাব সূত্রেই খবর, তাদের কয়েক হাজার সমর্থক ডার্বি দেখতে শিলিগুড়ি আসছেন। পারলে আরও ক’দিন হাতে নিয়ে পাহাড় এবং ডুয়ার্সও ঘুরে আসতে চাইছেন অনেকে।

Advertisement

আবহাওয়া দফতরের পূর্বাভাস ৯ এপ্রিল আকাশ আংশিক মেঘলা থাকলেও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তাতে এই আমেজটা থাকবে বলেই মনে করছেন সংগঠকরা। তাঁরা জানাচ্ছেন, টিকিটের কাটতিও বেশ।

দু’এক পশলা বৃষ্টি এবং মাঠে জল দেওয়ায় ঘাস অনেকটাই বেড়ে উঠেছিল। মঙ্গলবার ঘাস ছাঁটা শুরু হয়েছে। বৃহস্পতিবার মোহনবাগান ক্লাবের গ্রাউন্ড কমিটির সচিব ইমরান খান-সহ কয়েকজন কর্মকর্তা শিলিগুড়িতে পৌঁছবেন। সে দিন বা পরের দিন মাঠে রোলার দেওয়ার কথাও রয়েছে। নকশা করে ঘাস ছেটে মাঠ সাজিয়ে তোলার কথাও জানানো হয়েছে। ক্রীড়া পরিষদ সূত্রে জানা গিয়েছে, দুই দিনে সাড়ে ছয় হাজারের মতো টিকিট বিক্রি হয়ে গিয়েছে। তার মধ্যে কলকাতায় মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের জন্য পাঠানো হয়েছে ৩ হাজার টিকিট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন