Maldah

‘আসছি’, বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ মালদহের তৃণমূল নেতা, ঘনাচ্ছে রহস্য

হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা গ্রাম পঞ্চায়েতের হাতিছাপা গ্রামের বাসিন্দা আনিসুর। তিনি ওই বুথের তৃণমূলের আহ্বায়কও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৩:০৬
Share:

আনিসুর রহমান। নিজস্ব চিত্র

চার দিন ধরে নিখোঁজ তৃণমূল নেতা। তার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের হরিশ্চন্দ্রপুরে। নিখোঁজ আনিসুর রহমান (৫০) পেশায় ইটভাটা ব্যবসায়ী। তাঁকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

Advertisement

হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা গ্রাম পঞ্চায়েতের হাতিছাপা গ্রামের বাসিন্দা আনিসুর। তিনি ওই বুথের তৃণমূলের আহ্বায়কও। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতি দিনের মতো রবিবার সকালে ব্যবসার কাজে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। কিন্তু তার পর থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। এ নিয়ে দুশ্চিন্তায় পরিবার।

আনিসুরের ছেলে নুর ইসলাম বলেন, ‘‘রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ ইটভাটায় যাচ্ছি বলে বাবা বাড়ি থেকে বের হন। তার পর থেকে কোনও খোঁজ নেই। আমরা সকলেই দুশ্চিন্তায় দিন কাটাচ্ছি। বছরখানেক আগে ইট কেনাবেচা নিয়ে কালিয়াচকের কয়েক জন বাসিন্দার সঙ্গে বাবার গন্ডগোল হয়েছিল। তারা বাবাকে হুমকিও দিয়েছিল। এ ছাড়াও সুলতাননগর এলাকার এক ব্যবসায়ীর সঙ্গে টাকাপয়সা নিয়ে ব্যবসায়িক বিবাদ রয়েছে বাবার। আমাদের সন্দেহ, কেউ বাবাকে অপহরণ করেছে।’’ আনিসুরের স্ত্রী মাসেদা বিবি বলেন, ‘‘ওঁর নিখোঁজ হওয়ার পিছনে নিশ্চয়ই কোনও কারণ আছে। কেউ আমার স্বামীকে অপহরণ করেছে।’’

Advertisement

লিখিত অভিযোগ পেয়ে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ তদন্তে নেমেছে। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন