TMC

Malda: হাতে সেভেন এমএম পিস্তল নিয়ে ‘কেত’ তৃণমূল কর্মীর, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার

পরনে সাদা স্যান্ডো গেঞ্জি। হাতে সেভেন এমএম পিস্তল নিয়ে নানা রকম অঙ্গভঙ্গি করছেন তৃণমূল কর্মী। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৬:১৭
Share:

কার কাছে এই আগ্নেয়াস্ত্র পেয়েছেন তৃণমূল কর্মী, চলছে তদন্ত। নিজস্ব চিত্র।

পরনে সাদা স্যান্ডো গেঞ্জি। হাতে সেভেন এমএম পিস্তল নিয়ে নানা রকম অঙ্গভঙ্গি করছেন তৃণমূল কর্মী। সেই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য রাজনৈতিক মহলে। অবশেষে শুক্রবার মালদহের হরিশ্চন্দ্রপুর থেকে তৃণমূল নেতাকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

আর এক বছরও বাকি নেই পঞ্চায়েত ভোটের। ইতিমধ্যে পঞ্চায়েত ভোট নিয়ে রাজ্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিরোধীরা অভিযোগ তুলছে, সন্ত্রাসের বাতাবরণ তৈরি করছে শাসক দল। তার মাঝে নেটমাধ্যমে ভাইরাল হল শাসক দলের এক কর্মীর ভিডিয়ো। জানা গিয়েছে, ওই তৃণমূল কর্মীর নাম মোহাম্মদ সহিদুল করিম (৩২)। একটি সেভেন এমএম পিস্তল হাতে তাঁর ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই নড়েচড়ে বসে পুলিশ। তাঁকে গ্রেফতার করার পাশাপাশি, ওই আগ্নেয়াস্ত্রটিও উদ্ধার করেছেন হরিশ্চন্দ্রপুর থানার সাব-ইন্সপেক্টর বিকাশ হালদার।

পুলিশ সূত্রে খবর, হরিশ্চন্দ্রপুর ভালুকা গ্রাম পঞ্চায়েতের বরনাহি গ্রাম থেকে ওই তৃণমূল কর্মীকে গ্রেফতার করা হয়। কোথা থেকে ওই আগ্নেয়াস্ত্র পেলেন, তারও তদন্ত শুরু করেছে পুলিশ। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস জানান, পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

যদিও এ নিয়ে খোঁচা দিতে ছাড়েনি বিজেপি। তাদের অভিযোগ, এ ভাবে রাজ্য জুড়ে সন্ত্রাসের পরিস্থিতি তৈরি করছে শাসক দল। যদিও তৃণমূলের দাবি, আইন আইনের পথে চলছে। দোষ করলে শাস্তি হবে। সেখানে কোনও দল দেখে বাছবিচার হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন