দৌড়ে এগিয়ে ভূষণ

সোশাল নেটওয়ার্কে ভূষণবাবুকে অভিনন্দন জানাতে শুরু করেছে দলের কর্মীদের একটি অংশ। দলেরই এক জেলা নেতার কথায়, “রাজ্য নেতৃত্ব ভূষণবাবুকে মনোনীত করেছেন।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ১২ জুন ২০১৭ ০৩:৪৮
Share:

সম্ভাবনা: ভূষণ সিংহ।

দীর্ঘ দিনের কাউন্সিলর ভূষণ সিংহকে কোচবিহার পুরসভার চেয়ারপার্সন পদে বসাতে চাইছে তৃণমূল। রবিবার কলকাতায় ওই পুরসভার দলের কাউন্সিলরদের নিয়ে বৈঠক করেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি। দলীয় সূত্রের খবর, ওই সভাতেই ভূষণবাবুর নাম জানিয়ে দেওয়া হয়। দলের নির্দেশ যাতে কোনও কাউন্সিলর অমান্য না করেন, সে ব্যাপারে প্রত্যেককে সতর্কও করে দেওয়া হয়েছে। ওই বৈঠকে উপস্থিত ছিলেন দলের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। তিনি অবশ্য বলেন, “কাকে চেয়ারপার্সন করা হবে, তা আগামী ১৫ জুনের পরে রাজ্য নেতৃত্ব জানিয়ে দেবেন।” এ দিকে অবশ্য সোশাল নেটওয়ার্কে ভূষণবাবুকে অভিনন্দন জানাতে শুরু করেছে দলের কর্মীদের একটি অংশ। দলেরই এক জেলা নেতার কথায়, “রাজ্য নেতৃত্ব ভূষণবাবুকে মনোনীত করেছেন।”

Advertisement

পুরসভা সূত্রের খবর, প্রায় দুই কোটি টাকার দুর্নীতিতে জড়িয়ে থাকার অভিযোগে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গত ৩ জুন কোচবিহার পুরসভার চেয়ারপার্সন পদ থেকে ইস্তফা দেন রেবা কুণ্ডু। এর পরেই কাকে ওই পদে বসানো হবে, তা নিয়ে দলের অন্দরে বিরোধ তৈরি হয়। পুরসভার ভাইস চেয়ারপার্সন আমিনা আহমেদ ও কয়েক জন কাউন্সিলরের নাম উঠে আসে। এরপরে ভূষণবাবুর নাম উঠে আসে। তবে ভূষণবাবু কিছু বলতে চাননি। রেবাদেবীর মোবাইল সুইচড অফ ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন