Accident

ট্রাকের ধাক্কায় মৃত দুই কিশোর, বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনা বানারহাটে

বানারহাট চা বাগান থেকে ছোট গাড়ি করে নিউডুয়ার্স চা বাগানে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন কয়েক জন স্থানীয় বাসিন্দা। কাঁঠালগুড়ি চা বাগান এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বানারহাট শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১২:০৯
Share:

দুর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু। প্রতীকী চিত্র।

বিয়েবাড়ি যাওয়ার পথে দু’টি গাড়ির সংঘর্ষে মৃত্যু হল ২ স্কুল পড়ুয়ার। গুরুতর আহত ৮ যাত্রী। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির বানারহাট এবং চামুর্চির মাঝে ভারত-ভুটান সড়কে। মৃতদেহ দু’টি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে বানারহাট চা বাগান থেকে ছোট গাড়ি করে নিউডুয়ার্স চা বাগানে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন কয়েক জন স্থানীয় বাসিন্দা। পথে কাঁঠালগুড়ি চা বাগান সংলগ্ন আন্তর্জাতিক সড়কে একটি চলন্ত ট্রাকের পিছনে ছোট গাড়িটি ধাক্কা মারে। সংঘর্ষের তীব্রতায় ছোট গাড়িটি দুমড়েমুচড়ে যায়। গাড়ির সামনের আসনে বসা দুই কিশোর অনিকেত মুন্ডা (১৬) এবং মোহিত মুন্ডা (১৬)-র মৃত্যু হয় ঘটনাস্থলেই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বানারহাট থানার পুলিশ। হতাহতদের উদ্ধার করে ভর্তি করানো হয় বানারহাট হাসপাতালে। পরে আহতদের শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় ৮ জনকে স্থানান্তরিত করা হয় মালবাজার হাসপাতালে।

এ নিয়ে অজয় মালি নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘বানারহাট বাগান থেকে নিউ ডুয়ার্স চা বাগানে যাচ্ছিল যাত্রিবাহী গাড়িটি। কাঁঠালগুড়িতে এসে ওরা দুর্ঘটনার কবলে পরে। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন