TMC

কোচবিহারে তৃণমূলের ২ কর্মীকে মারধরের অভিযোগ অন্য গোষ্ঠীর বিরুদ্ধে

কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল রায় দলীয় স্তরে তদন্ত করার কথা জানিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ২০:২৩
Share:

হাসপাতালে চিকিৎসাধীন জখম। নিজস্ব চিত্র

কোচবিহারে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। এক তৃণমূল নেতা এবং এক কর্মীকে দলীয় দফতরে ডেকে নিয়ে গিয়ে মারধর করে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠল কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থপ্রতিম রায়ের অনুগামীদের বিরুদ্ধে। যদিও জেলা নেতৃত্ব গোষ্ঠী কোন্দলের তত্ত্ব উড়িয়ে দিয়েছেন।

Advertisement

কোচবিহার ২ নম্বর ব্লকের তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতি পরিমল বর্মনের অভিযোগ, ‘‘শনিবার তৃণমূলের বৈঠক থেকে বাড়ি ফেরার সময় ওই দু’জনকে ডেকে দলীয় দফতরে নিয়ে যায় পার্থর অনুগামীরা। সেখানে দরজা বন্ধ করে তাঁদের মারধর করা হয়।’’ আহতরা বর্তমানে কোচবিহার মেডিকেল কলেজের চিকিৎসাধীন। থানায় অভিযোগ জানাতেও পার্থ বাধা দিয়েছেন বলে পরিমলের দাবি। তাঁর তোপ, ‘‘পার্থপ্রতিম রায় দলকে দুর্বল করে বিজেপিকে সাহায্য করছেন।’’ এ ব্যাপারে প্রশ্ন করা হলে অবশ্য তা এড়িয়ে গিয়েছেন পার্থ।

কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল রায় দলীয় স্তরে তদন্ত করার কথা জানিয়েছেন। তাঁর দাবি, ‘‘দলের মধ্যে কেউ এই ধরনের কাজ করে থাকলে দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।’’

Advertisement

আরও পড়ুন: বাংলায় কত ভোট পাবে তৃণমূল? অভ্যন্তরীণ হিসেবে স্বস্তিতে ঘাসফুল

আরও পড়ুন: কর্মীদের ‘চাকর-বাকর’ মনে করেন অনেক তৃণমূল নেতা, ফের বেসুরো মন্ত্রী রাজীব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন