Omicron

Omicron in West Bengal: কোভিড রিপোর্ট নেগেটিভ, হাসপাতাল থেকে, বাড়ি ফিরল রাজ্যের প্রথম ওমিক্রন আক্রান্ত

বুধবার ওমিক্রনে আক্রান্ত ওই বালকের খোঁজ পেয়েছিল রাজ্যের স্বাস্থ্য দফতর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৬:১২
Share:

ফাইল ছবি।

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছে রাজ্যের প্রথম ওমিক্রন আক্রান্ত। দ্বিতীয় বার কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পরই তাকে ছেড়ে দেওয়া হয়েছে। তার পরিবারের লোকেরাও তার সঙ্গেই হাসপাতাল থেকে বাড়ি এসেছেন।

Advertisement

বুধবার ওমিক্রনে আক্রান্ত ওই বালকের খোঁজ পেয়েছিল রাজ্যের স্বাস্থ্য দফতর। মুর্শিদাবাদে বাড়ি হলেও সে ছিল মালদহের কালিয়াচকের বালিয়াডাঙ্গা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে। খবর পেয়ে সেখানেই পৌঁছে যান স্বাস্থ্য দফতরের আধিকারিকরা। সেখানে ওই বালক এবং তার পরিবারের লোকেদের নমুনা সংগ্রহের পাশাপাশি স্বাস্থ্য দফতরের নির্দেশে তাঁদের ভর্তি করা হয়েছিল মালদহ মেডিক্যাল কলেজে। সেখানে কোভিড পরীক্ষায় তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এ নিয়ে মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের অধ্যক্ষ পার্থপ্রতিম মুখোপাধ্যায় বলেছেন, ‘‘শিশু-সহ তার পরিবারের প্রত্যেককেই সুস্থ রয়েছেন। আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। দ্বিতীয় বার শিশুর লালারস পরীক্ষার ফল নেভেটিভ এসেছে। এর পর রাজ্যের স্বাস্থ্য দফতরের নির্দেশ অনুসারে শিশু এবং তার পরিবারের সদস্যদের ছেড়ে দেওয়া হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন