Cancer

ক্যানসার রোগীকে ওষুধ এনে দিল পুলিশ

দিনহাটা ১ ব্লকের গোসানিমারি পূর্ব ফুলবাড়ি গ্রামের দেবব্রত বর্মণ চার বছর ধরে ক্যানসারে ভুগছেন। ১৫ দিন ধরে ওষুধ পাচ্ছিলেন না তিনি। দেবব্রতকে সেই  ওষুধই এনে দিয়েছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দিনহাটা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২০ ০০:৫৯
Share:

প্রতীকী ছবি।

তাঁদের কাজ আইনশৃঙ্খলা রক্ষা করা। সেই পুলিশই এনে দিলেন ক্যানসার আক্রান্ত রোগীর ওষুধ।

Advertisement

দিনহাটা ১ ব্লকের গোসানিমারি পূর্ব ফুলবাড়ি গ্রামের দেবব্রত বর্মণ চার বছর ধরে ক্যানসারে ভুগছেন। ১৫ দিন ধরে ওষুধ পাচ্ছিলেন না তিনি। দেবব্রতকে সেই ওষুধই এনে দিয়েছে পুলিশ।

দেবব্রত বর্মণ জানান, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে চিকিৎসার পর কিছুটা সুস্থ রয়েছে। সেখান থেকেই কয়েক মাস পরপর গিয়ে জীবনদায়ী ওষুধটি নিয়ে আসেন তিনি। কিন্তু লকডাউন তাতে বাদ সেধেছে। সপ্তাহ দুয়েক আগে তাঁর ওষুধ শেষ হয়ে গিয়েছে। অনেক চেষ্টা করেও তিনি তা কোথাও পাননি। শেষে দেবব্রতবাবু শরণাপন্ন হয়েছেন দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্তের। সঞ্জয়বাবু জানান, লকডাউনের ফলে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দেবব্রত উত্তরবঙ্গ মেডিক্যালে যেতে পারছিলেন না। তাই ওষুধও জোগাড় করতে পারছিলেন না। তাঁদের কাছে এসে বিষয়টি জানাতেই তিনি দিনহাটার চিকিৎসক বিদ্যুৎকমল সাহার মাধ্যমে উত্তরবঙ্গ মেডিক্যালের ক্যানসার বিশেষজ্ঞ বাসব সরকারের সঙ্গে যোগাযোগ করেন। ওই চিকিৎসক ওষুধের ব্যবস্থা করে সেখানকার এক ব্যবসায়ী সঞ্জয় সিংহের মাধ্যমে সেটি দিনহাটায় পাঠানোর ব্যবস্থা করেন।

Advertisement

ওষুধ হাতে পেয়ে দেবব্রত, তাঁর স্ত্রী সোব্বা বর্মণও খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন