Raiganj Medical College

হাসপাতালের বিশ্রামাগারে ঘুমন্ত মহিলাকে ধর্ষণের চেষ্টা! রায়গঞ্জে আটক এক রোগীর আত্মীয়

তবে এই ঘটনার পর দীর্ঘ ক্ষণ কেটে গেলেও নির্যাতিতা মহিলা সেখানেই পড়ে থাকেন বলে অভিযোগ। ঘটনা ঘটার পর প্রায় ২ ঘণ্টার মধ্যে একাধিক বার রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিকেরা সেখানে গিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১১:৫২
Share:

ঘুমন্ত রোগী আত্মীয়কে ধর্ষণের চেষ্টার অভিযোগ। —প্রতীকী চিত্র।

মেডিক্যাল সুপারের অফিসের সামনে রোগীর পরিজনেদের বিশ্রামঘরে এক ঘুমন্ত মহিলাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টার অভিযোগ! ঘটনায় আটক করা হল এক রোগীর আত্মীয়কে। বৃহস্পতিবার মধ্যরাতে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল রায়গঞ্জ মেডিক্যাল কলেজে। বিশ্রামাগারে থাকা অন্যান্য রোগীর আত্মীয় আজগর সরকার নামে ওই ব্যাক্তিকে হাতেনাতে ধরে ফেলেন। এর পর মারধর করে ওই ব্যক্তিকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজের পুলিশ ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেন তাঁরা।

Advertisement

অভিযোগ, বৃহস্পতিবার রাত প্রায় ১২টা নাগাদ মেডিক্যাল সুপারের অফিসের সামনে বিশ্রামঘরে রোগীর পরিজনদের এক জন মেঝেতে ঘুমিয়ে ছিলেন। সূত্রের খবর, তিনি মানসিক ভারসাম্যহীন। ওই সময় আজগর আলি নামে এক ব্যক্তি শুয়ে থাকা ওই মহিলাকে বিবস্ত্র করেন। অন্যান্য রোগীর পরিজনের দাবি, ওই মহিলাকে ধর্ষণের চেষ্টা করেন আজগর। তাঁরা তাঁকে ধরে ফেলেন। খবর দেওয়া হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজের পুলিশ ফাঁড়িতে।

তবে এই ঘটনার পর দীর্ঘ ক্ষণ কেটে গেলেও নির্যাতিতা মহিলা সেখানেই পড়ে থাকেন বলে অভিযোগ। দেখা যায়, ঘটনা ঘটার পর প্রায় ২ ঘণ্টার মধ্যে একাধিক বার রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিকেরা সেখানে গিয়েছেন। কিন্তু ওই মহিলাকে উদ্ধার করতে কোনও পদক্ষেপই করা হয়নি। পরে গভীর রাতে সেখানে ২ জন মহিলা সিভিক ভলান্টিয়ার দিয়ে ওই মহিলাকে বিশ্রামাগার থেকে তুলে নিয়ে গিয়ে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

Advertisement

হাসপাতালের বিশ্রামাগারে এই ধরনের ঘটনার তদন্ত করে উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন রোগীর পরিজনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন