Dharna

তিন বছর প্রেম করার পরেও বিয়েতে নারাজ! প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন তরুণী

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন তরুণী। ঘটনা হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের কুশিদা এলাকায়। তরুণীর দাবি, রানিপুরার ওই তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৮
Share:

ধর্নায় বসেছেন তরুণী। — নিজস্ব চিত্র।

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন তরুণী। এই ঘটনা হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের কুশিদা এলাকার। তরুণীর দাবি, রানিপুরার ওই তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। যদিও ওই তরুণের বাবার দাবি, তাঁর পুত্র নাবালক।

Advertisement

শনিবার কুশিদা এলাকার এক তরুণের বাড়ির কাছে পুকুরপাড়ে ধর্না শুরু করে দেন ওই তরুণী। দাবি, তাঁর সঙ্গে ওই তরুণের পরিচয় হয়েছিল ফেসবুকের মাধ্যমে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণ সহবাস করেছেন বলেও অভিযোগ। তরুণীর আরও অভিযোগ, তিন বছর ধরে প্রেমের সম্পর্ক থাকলেও এখন কুশিদার ওই তরুণ তাঁকে বিয়ে করতে নারাজ। এই দাবিতেই ধর্নায় বসেন তিনি। তাঁর কথায়, ‘‘বিয়ের কথা বললে ও আমার সঙ্গে যোগাযোগ রাখা বন্ধ করে দিয়েছে। আমার সম্পর্কের কথা ওর পরিবারের লোকজনও জানেন। এখন সকলে অস্বীকার করছেন।’’

ছেলের সম্পর্কের বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করেছেন ওই তরুণের বাবা। তাঁ কথায়, ‘‘আমার ছেলে নাবালক। নাবালক ছেলের সঙ্গে বিয়ে দিতে পারব না। এর আগেও ওই মেয়েটি বিয়ের দাবিতে আমার বাড়িতে এসেছিল। সে হরিশ্চন্দ্রপুর থানায় আমাদের নামে মামলাও করেছিল। এ জন্য আদালত থেকে জামিন নিতে হয়েছিল। ছেলে এখন দিল্লিতে রয়েছে। মেয়ের সঙ্গে ছেলের আর কোনও কথাবার্তা নেই। মিথ্যা দাবি করে ধর্নায় বসেছে যুবতী।’’

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশও। পুলিশকর্মীরা ওই তরুণীর সঙ্গে কথাবার্তা বলেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই তরুণী ধর্নায় অনড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন