কিশোরীকে উত্ত্যক্ত করায় যুবককে মার

দশম শ্রেণির এক কিশোরীকে উত্যক্ত করার অভিযোগে এক যুবককে খুঁটিতে বেঁধে চটিপেটা করলেন এলাকার একদল মহিলা। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি লাগোয়া আমবাড়ি ফাঁড়ির সাহুডাঙ্গির আশ্রমপাড়া এলাকায়। পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। পুলিশ জানায় ধৃত যুবকের নাম কাশী দাস। তার বাড়ি আশিঘর এলাকার হাতিয়াডাঙ্গায়। শিলিগুড়ি পুলিশের এসিপি (পূর্ব) পিনাকী মজুমদার বলেন, ‘‘একজনকে ধরা হয়েছে। অপর জনকে খোঁজা হচ্ছে।’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২৪ মে ২০১৫ ০২:৩৪
Share:

দশম শ্রেণির এক কিশোরীকে উত্যক্ত করার অভিযোগে এক যুবককে খুঁটিতে বেঁধে চটিপেটা করলেন এলাকার একদল মহিলা। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি লাগোয়া আমবাড়ি ফাঁড়ির সাহুডাঙ্গির আশ্রমপাড়া এলাকায়। পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। পুলিশ জানায় ধৃত যুবকের নাম কাশী দাস। তার বাড়ি আশিঘর এলাকার হাতিয়াডাঙ্গায়। শিলিগুড়ি পুলিশের এসিপি (পূর্ব) পিনাকী মজুমদার বলেন, ‘‘একজনকে ধরা হয়েছে। অপর জনকে খোঁজা হচ্ছে।’’ পুলিশ জানায়, ওই কিশোরীকে নিয়মিত বিরক্ত করত ওই যুবক। এ দিন এক বন্ধুর সঙ্গে আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় ওই যুবক ও তাঁর বন্ধু কিশোরীর পিছু নেয়। রাস্তায় তারা নানাভাবে কিশোরীকে লক্ষ্য করে কটূক্তি করে বলে অভিযোগ। আত্মীয়ের বাড়িতে যাওয়ার পরে কিশোরীটি সব জানায়। তা শোনার পরে এলাকার মহিলারা জড়ো হন। উত্তেজিত মহিলারা তাড়া করেন দুই যুবককে। একজন পালিয়ে গেলেও অন্যজন ধরা পড়ে যায়। তাঁকে একটি খুঁটিতে বেঁধে শুরু হয় মারধর। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন