জনসংযোগ বাড়াতে বিজেপি কর্মীদের নির্দেশ রাজ্য সভাপতির

চা-এর দোকান নয়টি ব্লকেই

লোকসভা নির্বাচনের মুখে জনসংযোগ বাড়াতে দলীয় নেতাদের উত্তর দিনাজপুর জেলার নয়টি ব্লকে চায়ের দোকান চালু করার নির্দেশ দিলেন বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিংহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৪ ০৯:১৫
Share:

লোকসভা নির্বাচনের মুখে জনসংযোগ বাড়াতে দলীয় নেতাদের উত্তর দিনাজপুর জেলার নয়টি ব্লকে চায়ের দোকান চালু করার নির্দেশ দিলেন বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিংহ। রবিবার দুপুরে রায়গঞ্জের সুপারমার্কেট এলাকায় বিজেপির জেলা ও নয়টি ব্লক কমিটির নেতাদের সঙ্গে একটি ঘরোয়া বৈঠক করেন রাহুলবাবু।

Advertisement

দলীয় সূত্রের খবর, সেখানে তিনি দলীয় নেতাদের দ্রুত চায়ের দোকান চালু করার নির্দেশ দেন। সেইসঙ্গে তিনি বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদিকে সামনে বাড়ি বাড়ি প্রচার শুরু করারও নির্দেশ দেন। রাহুলবাবু সরাসরি মন্তব্য করতে চাননি। তিনি এই দিন বলেন, “রাজ্যের ৪২টি আসনেই বিজেপি প্রার্থী দেবে। তার মধ্যে ১৭ টি আসনে প্রার্থীর নাম ঘোষণা হয়ে গিয়েছে। আমাদের প্রচার অভিযান চলছে।” দলীয় সূত্রের খবর, রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রস্তাবিত প্রার্থী হিসেবে ইতিমধ্যেই জেলা কমিটির তরফে রাজ্য কমিটির কাছে ৬ জন জেলা নেতার নাম পাঠানো হয়েছে। কিন্তু রায়গঞ্জ কেন্দ্রে এ বছরও কংগ্রেস প্রার্থী হিসেবে কেন্দ্রীয় মন্ত্রী দীপা দাশমুন্সি দাঁড়াবেন ধরে নিয়েই বিজেপির হেভিওয়েট প্রার্থীর খোঁজও চলছে। দলের জেলা সভাপতি শুভ্র রায়চৌধুরী এ দিন বলেন, “রায়গঞ্জে কে প্রার্থী হবেন তা রাজ্য কমিটিই ঠিক সময়ে ঘোষণা করবে। রাহুলবাবুর নির্দেশ মতো জনসংযোগ বাড়াতে খুব শীঘ্রই জেলার নয়টি ব্লকে ২০টিরও বেশি অস্থায়ী চায়ের দোকান চালু করা হবে। প্রতিটি দোকানে থাকবে নরেন্দ্র মোদির কাটআউট, ছবি ও ফ্লেক্স। সেই সঙ্গে বাড়ি বাড়ি প্রচারও হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন