তৃণমূলের প্রচার গাড়িতে মোর্চার হামলা, অভিযোগ

তাদের কর্মী-সমর্থকদের গাড়ির উপর মোর্চার সমর্থকেরা হামলা চালিয়েছে বলে অভিযোগ তুলল তৃণমূল। শনিবার দার্জিলিং থেকে তৃণমূলের কর্মী-সমর্থকদের কনভয় সিংগলাতে প্রচার কর্মসূচিতে যাচ্ছিল। সেই সময় মোর্চার সমর্থকেরা কনভয়ে হামলা চালায় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দার্জিলিং শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৪ ০২:৪৭
Share:

তাদের কর্মী-সমর্থকদের গাড়ির উপর মোর্চার সমর্থকেরা হামলা চালিয়েছে বলে অভিযোগ তুলল তৃণমূল। শনিবার দার্জিলিং থেকে তৃণমূলের কর্মী-সমর্থকদের কনভয় সিংগলাতে প্রচার কর্মসূচিতে যাচ্ছিল। সেই সময় মোর্চার সমর্থকেরা কনভয়ে হামলা চালায় বলে অভিযোগ। তৃণমূলের অভিযোগ, মোর্চার ওই সমর্থকদের অনেকের হাতে রড ছিল। কারও হাতে বড় বড় ঢিল। তারা ঢিল ছুড়তে থাকে। তাতে ৫টি গাড়ির কাঁচের জানলা ভেঙে গিয়েছে। একটি গাড়ির চালকের সামনের কাচ ভেঙে গিয়েছে। ৭ জন জখম হয়েছে।

Advertisement

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী গৌতম দেব এ দিন সিংলাতে ওই প্রচার কর্মসূচিতে যান। ঘটনার কিছু পরেই গৌতমবাবু সিংলাতে পৌঁছন। সেখানে সভাতে বক্তৃতাও করেন। তিনি বলেন, “মোর্চার সমর্থকেরাই ওই হামলা চালিয়েছে। আমরা ঘটনার নিন্দা করছি। পুলিশকে অভিযোগ করা হয়েছে। সুষ্ঠু এবং অবাধ নির্বাচন করতে কমিশনকে জানানো হয়েছে। মোর্চা ভয় পেয়ে এ সব করছে।” মোর্চার সভাপতি বিমল গুরুঙ্গ বলেন, “উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তৃণমূল মোর্চার বিরুদ্ধে অভিযোগ তুলছে। নিজেরাই ঘটনা ঘটিয়ে মোর্চার উপর দোষ দিতে চাইছে। পুলিশকে নিজেদের সুবিধার জন্য ব্যবহার করতে চাইছে।”

দার্জিলিঙের পুলিশ সুপার অখিলেশ চতুর্বেদী বলেন, “তৃণমূল নেতা-কর্মীদের গাড়ির জানলা ভাঙা হয়েছে বলে অভিযোগ করা হয়। এর পরেই পুলিশের তরফে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন