নালায় মুখ বাঁধা মৃতদেহ যুবকের

বাড়ি থেকে কাজে বেরনোর ৫ ঘণ্টার মধ্যে গামছা দিয়ে হাত পা ও মুখ বাঁধা অবস্থায় নর্দমা থেকে এক যুবককের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার দুপুরে বক্সিরহাট থানার শালবাড়ি এলাকায় ওই ঘটনা ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৪ ০২:০৫
Share:

বাড়ি থেকে কাজে বেরনোর ৫ ঘণ্টার মধ্যে গামছা দিয়ে হাত পা ও মুখ বাঁধা অবস্থায় নর্দমা থেকে এক যুবককের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার দুপুরে বক্সিরহাট থানার শালবাড়ি এলাকায় ওই ঘটনা ঘটেছে। নিহতের নাম সুজিত রায় (৩৭)। তাঁর বাড়ি কোচবিহার শহর লাগোয়া নিউ পাটাকুড়া এলাকায়। পেশায় জেরক্স মেশিন মিস্ত্রি সুজিতবাবু এ দিন সকাল ৭ টা নাগাদ ‘নতুন গ্রাহক’ পরিচয় দিয়ে করা অপরিচিত এক ব্যক্তির ফোন পেয়ে বক্সিরহাটে যাওয়ার জম্য বাড়ি থেকে বেরোন।

Advertisement

দুপুরে বক্সিরহাট থানার শালবাড়ি ২ গ্রাম পঞ্চায়েত এলাকায় তল্লিগুড়ির কাছে ঝোঁপঝাড়ে ঢাকা নদর্মায় মুখ ও হাত পা বাঁধা অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। জেরক্স মেশিনের কাজের সুবাদে এলাকায় অনেকে তাঁকে চিনতেন। পুলিশ সুপার রাজেশ যাদব বলেন, “প্রাথমিক ভাবে মনে হচ্ছে পুরানো কোনও আক্রোশের জেরে ওই যুবককে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত করা হচ্ছে।”

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিউ পাটাকুড়ার বাসিন্দা সুজিতবাবু জেরক্স মিস্ত্রি নামে পরিচিত। বক্সিরহাটে নানা এলাকায় তাঁর ডাক পড়ত। সোমবার রাতে বক্সিরহাটের দোকানে জেরক্স মেশিন সারানোর জন্য তাঁর কাছে প্রথম ফোন আসে। মঙ্গলবার ভোরে ‘নতুন গ্রাহক’ পরিচয় দিয়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি মেশিন সারানর জন্য সুজিতবাবুকে ফের ফোন করেন। প্রথমে সময় নেই বলে তিনি জানালেও পরে জোরাজুরিতে যেতে রাজি হয়ে যান। বাড়ি থেকে সাইকেল নিয়ে বার করে তা বাজার এলাকা রেখে বাসে বক্সিরহাট যাওয়ার কথা ছিল।

Advertisement

সুজিতবাবুর স্ত্রী চন্দনা রায় বলেন, “ভোরের দিকে ফোনে নতুন গ্রাহকের কাজ করব না ওকে বলতে শুনেছিলাম। পরে জোর করায় রাজি হয়ে সাতটা নাগাদ বাড়ি থেকে বার হন। এতবড় সর্বনাশ হবে ভাবিনি। ওঁর সঙ্গে কারও শত্রুতা ছিল না। এমন কেন হল বুঝতে পারছি না। ব্যবসা সংক্রান্ত কোনও বিষয়ে ঘটনাটি ঘটতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন