রাজ্যে ক্ষমতায় আসবে বিজেপি, ক্রান্তির জনসভায় দাবি রাহুলের

আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যের মানুষ বিজেপিকেই সরকারে আনবেন বলে দাবি করলেন দলের রাজ্য সভাপতি রাহুল সিংহ। বৃহস্পতিবার সন্ধ্যায় মালবাজার ব্লকের ক্রান্তির ধনতলায় প্রায় পাঁচ হাজার সমর্থকদের উপস্থিতিতে জনসভায় যোগ দিয়ে দাবি করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালবাজার শেষ আপডেট: ১১ জুলাই ২০১৪ ০২:০১
Share:

মালবাজার ব্লকের ক্রান্তির ধনতলায় রাহুল সিংহের জনসভা। বৃহস্পতিবার তোলা নিজস্ব চিত্র।

আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যের মানুষ বিজেপিকেই সরকারে আনবেন বলে দাবি করলেন দলের রাজ্য সভাপতি রাহুল সিংহ। বৃহস্পতিবার সন্ধ্যায় মালবাজার ব্লকের ক্রান্তির ধনতলায় প্রায় পাঁচ হাজার সমর্থকদের উপস্থিতিতে জনসভায় যোগ দিয়ে দাবি করেছেন তিনি। আগামী অগস্ট মাসের পর থেকেই রাজ্যের চা বলয়ে শ্রমিক সংগঠন তৈরিতে উদ্যোগ নেওয়া হবে বলে তিনি দাবি করেছেন। কেন্দ্রীয় বাজেটকে ঐতিহাসিক বাজেট বলে মন্তব্য করে রাহুলবাবু বলেন, “দেশের পরিকাঠামোর হালহকিকত জেনেই বাজেট করেছেন অর্থমন্ত্রী। দেশের মধ্যে ৫টি এইমস হাসপাতালের একটি রাজ্যে বরাদ্দ করা হয়েছে। পাশাপাশি প্রত্যন্ত প্রান্তে বিদ্যুত্‌ ও স্কুল তৈরিতেও বাজেটে বাড়তি বরাদ্দ করা হওয়ায় দেশবাসী খুশি।”

Advertisement

এ দিকে রাজ্যের সংখ্যালঘুদের যে বিজেপির প্রতি ছুতমার্গ নেই তা দলে দলে সংখ্যালঘুদের বিজেপিতে যোগ দেওয়ায় প্রমাণ হয়েছে বলে রাহুলবাবু এ দিন দাবি করেছেন। তাপস পালের সাংসদ পদ কেন তৃণমূল খারিজ করছে না তা নিয়েও তিনি প্রশ্ন তোলেন।

গত বুধবার মালবাজার শহরের একটি বেসরকারি ভবনে বিজেপির জেলা নেতৃত্ব দের উপস্থিতিতে চলা ওয়ার্ড কমিটি গঠনের সভায় তৃণমূল সমর্থকেরা হামলা চালায় বলে অভিযোগ ওঠে। সভাঘরের চেয়ার, টেবিলে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। যদিও ভাঙচুরের অভিযোগ তৃণমূল ভিত্তিহীন বলে পাল্টা হামলার অভিযোগ তোলে। এ দিন রাহুলবাবুকে মালবাজারের ঘটনার বিস্তারিত জানান মালবাজার বিজেপির সম্পাদক মানিক বৈদ্য এবং যুগ্ম সম্পাদক বিষ্ণু রায়। জনসভার শেষে চাপাডাঙা গ্রাম পঞ্চায়েতের তিস্তার মৌয়ামারি চর এলাকার বন্যা-কবলিত এলাকাতেও পরিদর্শনে যান রাহুলবাবু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন