হস্টেলে যাওয়ার পথে নিখোঁজ ছাত্র

বাড়ি থেকে স্কুলের হস্টেলে যাওয়ার পথে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রের নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। গত রবিবার দুপুরে রায়গঞ্জের পুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ১৫ বছর বয়সী ওই কিশোর নিখোঁজ হয়ে যায় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৪ ০২:১৬
Share:

বাড়ি থেকে স্কুলের হস্টেলে যাওয়ার পথে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রের নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। গত রবিবার দুপুরে রায়গঞ্জের পুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ১৫ বছর বয়সী ওই কিশোর নিখোঁজ হয়ে যায় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, ওই কিশোরের নাম প্রশান্ত দাস। তার বাড়ি রায়গঞ্জ থানার গৌরী এলাকায়। সে রায়গঞ্জের পানিশালার শীতগ্রাম বিদ্যাভবনের ছাত্র। গত সোমবার রাতে পেশায় চাষি প্রশান্তের বাবা প্রদীপকুমার দাস রায়গঞ্জ থানায় লিখিতভাবে নিখোঁজ ডায়েরি করেছেন।

Advertisement

উত্তর দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ ওয়াকার রেজা বলেন, “ওই কিশোরের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।” পুলিশ সূত্রের খবর, পুলিশ প্রশান্তের মোবাইল ফোনের সূত্র ধরে তদন্ত করছে। তার কয়েকজন সহপাঠি ও হস্টেলের আবাসিককেও জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু হয়েছে।

গৌরী এলাকা থেকে সরাসরি শীতগ্রামে যাওয়ার যাত্রীবাহী কোনও গাড়ি নেই। বাসিন্দাদের গৌরী থেকে ট্রেকারে চেপে প্রায় আট কিলোমিটার দূরে রায়গঞ্জের পুর বাসস্ট্যান্ডে এসে ১০ কিলোমিটার দূরে শীতগ্রাম যাওয়ার গাড়ি ধরতে হয়। প্রদীপবাবু জানান, প্রশান্ত স্কুল সংলগ্ন একটি সরকারি হস্টেলে থাকে। দুর্গাপুজোর ছুটি উপলক্ষে পুজোর প্রায় এক সপ্তাহ আগে সে বাড়িতে ফেরে। গত সোমবার স্কুল খোলে। রবিবার দুপুরে প্রশান্ত প্রতিবেশী দুই কিশোরের সঙ্গে শীতগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। শীতগ্রাম বিদ্যাভবনেরই পড়ুয়া পঞ্চম ও অষ্টম শ্রেণির ছাত্র ওই দুই কিশোরও প্রশান্তের সঙ্গে একই হস্টেলে থাকে।

Advertisement

প্রশান্তবাবু জানান, কোনও সময় তা বন্ধ আবার কোনও সময় ফোন করলে তা কেটে দেওয়া হচ্ছে। তিনি জানান, প্রশান্তের মা সুচিত্রাদেবী ছেলে নিখোঁজ হওয়ায় দুদিন ধরে প্রায় খাওয়া বন্ধ করে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন