One person died

ঘাটাল-পাঁশকুড়া রোডে ফের দুর্ঘটনায় মৃত্যু, গত এক মাসে ৩ জনের প্রাণহানি

দীর্ঘদিন ধরে ঘাটাল-পাঁশকুড়ারোডের অবস্থা খারাপ। মেরামতিও হচ্ছে না বলে অভিযোগ।এর আগে প্রশাসনের তরফে জানানোহয়েছিল,ওই রাস্তা সম্প্রসারণের কাজ হবে। কিন্তু কোনও কারণে সেই কাজও হচ্ছে না। তাই নিত্যদিন ছোটখাটো দুর্ঘটনা লেগেই রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২০ ১৪:০৯
Share:

পথ দুর্ঘটনায় মৃত্যু। নিজস্ব চিত্র।

ঘন কুয়াশার কারণে পথ দুর্ঘটনা, আর তাতে মৃত্যু হল এক গাড়িচালকের। মঙ্গলবার সকাল আটটা নাগাদ পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানা এলাকায় পাঁচবেড়িয়া এবং জালালপুর বাসস্টপের মাঝে এই দুর্ঘটনা হয়েছে। পুলিশ জানিয়েছে, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি মারুতি গাড়ির। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মারুতি গাড়ি চালকের।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মাস অর্থাৎ ডিসেম্বর থেকে এই পর্যন্ত ঘাটাল-পাঁশকুড়া রোডে পাঁচটি দুর্ঘটনা হয়। এ দিনের দুর্ঘটনা ধরে মৃত্যুর সংখ্যা তিন। দাসপুর থানার এসআই সুদীপ ঘোষাল বলেন,‘‘মৃতের নাম ভগীরথ গুছাইত। তাঁর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। দুর্ঘটনায় একজন আহত হয়েছেন। তাঁকে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।’’

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে ঘাটাল-পাঁশকুড়ারোডের অবস্থা খারাপ। মেরামতিও হচ্ছে না বলে অভিযোগ।এর আগে প্রশাসনের তরফে জানানোহয়েছিল,ওই রাস্তা সম্প্রসারণের কাজ হবে। কিন্তু কোনও কারণে সেই কাজও হচ্ছে না। তাই নিত্যদিন ছোটখাটো দুর্ঘটনা লেগেই রয়েছে। এ নিয়ে ভীষণ ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। কবে সেই কাজ হবে তা নিয়ে কোনও আশ্বাস দিতে পারেনি প্রশাসনও।

Advertisement

আরও পড়ুন: নিরামিষ মাছ ভাজা, মটন ধোসা, চিকেন রাইস পাওয়া যাচ্ছে এই রেস্তরাঁয়

আরও পড়ুন: পিৎজা গরম করতে গিয়ে ‘রান্না’ হয়ে গেল আস্ত সাপ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন