Special Train

জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার জন্য পটনা-হাওড়া বিশেষ ট্রেন, শিয়ালদহ শাখাতেও বিশেষ ব্যবস্থা

রেলের তরফে জানানো হয়েছে, শনিবার, ২৯ এপ্রিল দুপুর ২টোর সময় পটনা থেকে ছাড়বে ০৩২৫২ পটনা-হাওড়া এক্সপ্রেস। হাওড়া পৌঁছবে রাত ১১টা ৪৫ মিনিটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ২১:৫৪
Share:

পরীক্ষার্থীদের জন্য পটনা থেকে কলকাতা বিশেষ ট্রেন চালু করছে ভারতীয় রেল। — ফাইল ছবি।

রবিবার রাজ্যে ইঞ্জিনিয়াংরিংয়ের প্রবেশিকা জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা। সেজন্য পটনা থেকে কলকাতা বিশেষ ট্রেন চালু করছে ভারতীয় রেল। অন্যদিকে, শিয়ালদহ শাখায় রবিবার যে সব ট্রেন চলে না, জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার কারণে আগামী রবিবার সে সব ট্রেনই চলবে। সকাল সাড়ে ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ব্যবস্থা।

Advertisement

রেলের তরফে জানানো হয়েছে, শনিবার, ২৯ এপ্রিল দুপুর ২টোর সময় পটনা থেকে ছাড়বে ০৩২৫২ পটনা-হাওড়া এক্সপ্রেস। হাওড়া পৌঁছবে রাত ১১টা ৪৫ মিনিটে। আবার পরের দিন, রবিবার রাত ১১টায় হাওড়া থেকে ছাড়বে ০৩২৫১ হাওড়া-পটনা এক্সপ্রেস। সোমবার সকাল ১০টায় পটনা পৌঁছবে ট্রেন। যাতায়াতের পথে বখতিয়ারপুর, মোকামা, লাকিসরাই, কিুল, ঝাঝা, যসিডি, মধুপুর, চিত্তরঞ্জন, আসানসোল, দুর্গাপুর, বর্ধমান, ব্যান্ডেল স্টেশনে দাঁড়াবে ওই বিশেষ ট্রেন।

সাধারণ দ্বিতীয় শ্রেণি, স্লিপার ক্লাস, বাতানুকূল কামরা থাকবে ট্রেনে। ইন্টারনেটের মাধ্যমেও টিকিট কাটা যাবে। তবে টিকিটের দামে কোনও ছাড় নেই। তৎকালে টিকিট কাটারও ব্যবস্থা নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন