Jagdeep Dhankhar

রাজ্যপালের ব্যক্তিগত মোবাইল নম্বর ভাইরাল

বুধবার কলকাতার পুলিশ কমিশনারকে মৌখিক ভাবে বিষয়টি জানিয়েছে রাজভবন।

Advertisement

জগন্নাথ চট্টোপাধ্যায়

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২০ ০৪:০৮
Share:

রাজ্যপাল জগদীপ ধনখড়।—ফাইল ছবি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে রাজ্যপাল জগদীপ ধনখড়ের ব্যক্তিগত মোবাইল নম্বর। গত কয়েক দিন ধরে যার জেরে অসংখ্য আক্রমণাত্মক হোয়াটসঅ্যাপ বার্তায় হয়রান হচ্ছেন তিনি।

Advertisement

বুধবার কলকাতার পুলিশ কমিশনারকে মৌখিক ভাবে বিষয়টি জানিয়েছে রাজভবন। যদি এর পরেও রাজ্যপালকে হয়রানি করা বন্ধ না হয়, তা হলে ‘উপযুক্ত’ জায়গায় অভিযোগ জানাবে রাজভবন। দোষীদের শাস্তির ব্যবস্থা করা হবে বলেও রাজভবনের এক মুখপাত্র জানিয়েছেন।

রাজভবন জানিয়েছে, কোভিড-পর্বে রেশন বিলি বণ্টন ও রাজ্য সরকারের বিভিন্ন কাজকর্ম নিয়ে সম্প্রতি বাংলায় টুইট করা শুরু করেছিলেন রাজ্যপাল। আক্রমণাত্মক হোয়াটসঅ্যাপ বার্তা সেই বাংলা টুইটগুলি কেন্দ্র করেই। মূলত হাওড়া, মেদিনীপুর, কলকাতার নির্দিষ্ট অঞ্চল থেকে আসা ওই সব বার্তার শেষে বলা হচ্ছে, ‘জয় বাংলা’। রাজ্যপালের হয়রানির খবর পেয়ে কেন্দ্রীয় এজেন্সিগুলিও সক্রিয় হয়েছে।

Advertisement

আরও পড়ুন: কেন্দ্রীয় প্যাকেজ ‘বিগ জ়িরো’, প্রতিবাদ মমতার

এ প্রসঙ্গে ধনখড় বলেন, ‘‘এমপি-ত্রয়ীর ছুরি বাইরে বেরিয়ে পড়েছে। হায়, মহাবোকামি হচ্ছে। তাঁরা জানেন না, তাঁরা কী করছেন।’’

রাজভবনের মৌখিক অভিযোগের কথা স্বীকার করেছেন কলকাতা পুলিশের এক শীর্ষকর্তা। তিনি বলেন, ‘‘নজর রাখা হচ্ছে।’’ তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘‘আমরা রাজ্যপালের পদটিকে সম্মাননীয় বলে মনে করি। এ সব কাজ তৃণমূলের সঙ্গে যুক্ত কেউ করছে বলে মনে করি না। রাজভবনের সঙ্গে নবান্নের সুসম্পর্কই কাম্য।’’

আরও পড়ুন: তীব্র আর্থিক সঙ্কটের মধ্যেও বাড়ছে উৎসব অগ্রিম, বোনাসও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন