Joy Goswami

Covid 19: জয় গোস্বামী করোনা-আক্রান্ত, ভর্তি বেলেঘাটা আইডি হাসপাতালে

রবিবারই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। কবির পাশাপাশি তাঁর স্ত্রী কাবেরী গোস্বামীকেও হাসপাতালের নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ০০:১৭
Share:

জয় গোস্বামী। ফাইল চিত্র।

কবি জয় গোস্বামী করোনা-আক্রান্ত। রবিবার দুপুরে তাঁর করোনা পরীক্ষা হয়। যদিও রাতে রিপোর্ট পজিটিভ আসার আগেই রবিবার সন্ধ্যায় তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত স্থিতিশীল কবির অবস্থা।

Advertisement

রবিবার সকালে কাঁপুনি দিয়ে জ্বর আসে জয় গোস্বামীর। সঙ্গে বমিও হতে থাকে। শরীরের তাপমাত্রা ১০৩ থেকে ১০৪-এ পৌঁছে গেলে বেলেঘাটা আইডি-তে নিয়ে যাওয়া হয় সন্ধ্যায়। প্রথমে নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল ৬৬ বছরের কবিকে। পরে পরীক্ষার রিপোর্ট পজিটিভ এলে কোভিড ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় তাঁকে।

জয়ের স্ত্রী কাবেরী গোস্বামীও আসুস্থ। তাঁরও করোনার মৃদু উপসর্গ রয়েছে। ঝুঁকি না নিয়ে জয়ের সঙ্গে কাবেরীকেও ভর্তি করা হয় হাসপাতালে। তিনিও ভাল আছেন বলে জানা গিয়েছে।

Advertisement

জয়ের মেয়ে দেবত্রী আনন্দবাজার ডিজিটালকে বললেন, ‘‘বাবা ও মায়ের অক্সিজেনের মাত্রা এখনও পর্যন্ত স্বাভাবিক। সকাল থেকেই শরীর খারাপ ছিল। জ্বর বাড়তে থাকে। তার পরেই কোভিড পরীক্ষা করানো হয়। কিন্তু রিপোর্ট আসার আগেই ভর্তি করে দেওয়ার সিদ্ধান্ত নিই আমরা।’’ রাত প্রায় ১০টা নাগাদ রিপোর্ট পজিটিভ আসতেই কোভিড ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় জয়কে। সোমবার কাবেরীরও কোভিড পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন দেবত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন