দুষ্কৃতী পাকড়াতে গিয়ে আক্রান্ত পুলিশ, জখম ৫

বেশ কিছুদিন ধরেই রাজা খান নামে মাদক কারবারে জড়িত এক দুষ্কৃতীর খোঁজ চলছিল। এ দিন রাজা এলাকায় ফিরেছে খবর পেয়ে এসআই জাহিরউদ্দিন খান তাকে গ্রেফতার করতে যান। রাজার বাড়িতে ঢুকলে বাসিন্দারা পুলিশ কর্মীদের ঘিরে ফেলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁকিনাড়া শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ০৪:১৩
Share:

অশান্তি: ভাঙচুর করা হয়েছে পুলিশের গাড়ি। ছবি: সজল চট্টোপাধ্যায়।

এক দুষ্কৃতীকে ধরতে গিয়েছিলেন তাঁরা। বদলে এলাকাবাসীর হাতে মার খেয়ে জখম হলেন জগদ্দল থানার এক অফিসার-সহ পাঁচ পুলিশ কর্মী। ভাঙচুর করা হয়েছে পুলিশের দু’টি গাড়ি। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে জগদ্দলের কাঁকিনাড়ার দু’নম্বর গলিতে।

Advertisement

পুলিশ জানিয়েছে, জখম পুলিশ কর্মীদের ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় র‌্যাফ নামানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই রাজা খান নামে মাদক কারবারে জড়িত এক দুষ্কৃতীর খোঁজ চলছিল। এ দিন রাজা এলাকায় ফিরেছে খবর পেয়ে এসআই জাহিরউদ্দিন খান তাকে গ্রেফতার করতে যান। রাজার বাড়িতে ঢুকলে বাসিন্দারা পুলিশ কর্মীদের ঘিরে ফেলেন। শুরু হয় মারধর। ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। থানা থেকে আরও পুলিশ ঘটনাস্থলে যায়। তাঁদের দিকে ইট ছুড়তে থাকে এলাকার লোকজন। পরিস্থিতি সামাল দিতে পৌঁছে যান ব্যারাকপুরের ডিসি-১ কে কান্নান। নামানো হয় র‌্যাফ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন