BJP

BJP-TMC: ফের বীরভূমে বিজেপি-র রক্তক্ষরণ, তৃণমূলে এলেন সংখ্যালঘু সেলের নেতা-সহ ১৫ মণ্ডল সভাপতি

রাজ্য বিজেপি-তে দলীয় অন্তর্কলহের আবহে বীরভূমে আবার গেরুয়া শিবিরে রক্তক্ষরণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ১৯:৩৯
Share:

রাজ্য বিজেপি-তে দলীয় অন্তর্কলহের আবহে বীরভূমে আবার গেরুয়া শিবিরে রক্তক্ষরণ। —নিজস্ব চিত্র।

রাজ্য বিজেপি-তে দলীয় অন্তর্কলহের আবহে বীরভূমে আবার গেরুয়া শিবিরে রক্তক্ষরণ। রবিবার তৃণমূলে যোগদান করলেন বিজেপি-র ১৫ জন মণ্ডল সভাপতি। অনেক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, বিজেপি-র সংখ্যালঘু সেলের জেলা সভাপতি শেখ সামাদ তৃণমূলে যোগ দিতে পারেন। এ দিন ওই জল্পনাও সত্যি হল। বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের হাত ধরেই তিনিও জোড়াফুল শিবিরে সামিল হলেন।

Advertisement

বীরভূমের পারুই এলাকার দাপুটে নেতা শেখ। রবিবার তিনি ও বিজেপি-র ১৫ জন মণ্ডল সভাপতি বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে হাজির হয়ে অনুব্রতের হাত থেকে জোড়াফুলের পতাকা তুলে নেন। শেখ বলেন, ‘‘গত বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করে আমরা ভুল করেছি। দিদি এখন গোটা দেশের নেত্রী। এ বার তাঁর নেতৃত্বে উন্নয়ন যাত্রায় আমরা সামিল হতে এসেছি।’’

অনুব্রতও বলেন, ‘‘ওঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে এসেছে। উন্নয়নের সঙ্গে থাকলেই লাভ। তাতে উন্নয়ন আরও ভাল হয়।’’

Advertisement

গত বিধানসভা নির্বাচনের পর থেকে বীরভূমে বিজেপি থেকে তৃণমূলে আসার হিড়িক লেগে রয়েছে। কয়েক দিন আগেই বীরভূম জেলা বিজেপি-র সাধারণ সম্পাদক অতনু চট্টোপাধ্যায় অনুব্রতের হাত ধরে তৃণমূলে যোগদান করেছেন। যোগ দিয়েছেন বিজেপি-র আর এর দাপুটে নেতা শুভ্রাংশু চৌধুরীও। এ বার নতুন সংযোজন শেখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন