ছাত্রের মৃত্যুতে ধৃত দুই

নাকাশিপাড়ায় ছাত্র মৃত্যুর ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। শনিবার গভীর রাতে নাকাশিপাড়ার রাধানগর গ্রাম থেকে পুলিশ তাঁদের খুনের অভিযোগে গ্রেফতার করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১১ জুলাই ২০১৬ ০১:৫৫
Share:

নাকাশিপাড়ায় ছাত্র মৃত্যুর ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। শনিবার গভীর রাতে নাকাশিপাড়ার রাধানগর গ্রাম থেকে পুলিশ তাঁদের খুনের অভিযোগে গ্রেফতার করেছে। ধৃতেরা হল বিকাশ দাস ও তাঁর স্ত্রী নীলিমা দাস। যে ছাত্রীকে কেন্দ্র করে ছাত্র মৃত্যুর ঘটনা ঘটেছে ধৃতরা ওই ছাত্রীর জেঠু এবং জেঠিমা। ধৃতদের রবিবার কৃষ্ণনগরে জেলা আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। অন্যদিকে ওই ছাত্রী রবিবার কৃষ্ণনগরে জেলা আদালতে গোপন জবানবন্দি দিয়েছে। নদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) তন্ময় সরকার বলেন, “নাকাশিপাড়ায় ছাত্রকে খুনের অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ চলছে।”

Advertisement

বর্ধমানে পূর্বস্থলির কুকসিমিলা গ্রামের টিটু দাসের (১৬) শুক্রবার রাতে মৃত্যু হয়। সে নাকাশিপাড়ার যুগপুরের দয়ালনগরে এক আত্মীয়ের বাড়িতে থেকে পড়াশুনা করত। সম্প্রতি নাকাশিপাড়ার দয়ালনগরের নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি জানাজানি হয়। এর পরেই শুক্রবার সকালে ওই ছাত্রীর বাবা টিটুকে ডেকে বকাঝকা ও পাশাপাশি মারধর করে। অপমানিত হয়ে সে বাড়িতে ফিরে কীটনাশক খায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন