ছিনতাইয়ের গল্প ফেঁদে শেষে শ্রীঘরে

ছিনতাইয়ের গল্প ফেঁদে কোম্পানির টাকা আত্মস্যাৎ করার অভিযোগে গ্রেফতার হলেন একটি মুরগির খাবার তৈরির সংস্থার কর্মী ও তাঁর সঙ্গী। গঙ্গাজলঘাটি থানার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত ওই কর্মী সন্দীপ লায়েক গঙ্গাজলঘাটির কেন্দুয়া এলাকার ও তাঁর সঙ্গী সুনীল গড়াই জামুড়িয়ার পাথচূড়া এলাকার বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গঙ্গাজলঘাটি শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৬ ০০:৪৮
Share:

ছিনতাইয়ের গল্প ফেঁদে কোম্পানির টাকা আত্মস্যাৎ করার অভিযোগে গ্রেফতার হলেন একটি মুরগির খাবার তৈরির সংস্থার কর্মী ও তাঁর সঙ্গী। গঙ্গাজলঘাটি থানার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত ওই কর্মী সন্দীপ লায়েক গঙ্গাজলঘাটির কেন্দুয়া এলাকার ও তাঁর সঙ্গী সুনীল গড়াই জামুড়িয়ার পাথচূড়া এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ওই সংস্থার তরফে গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ করা হয়, কোম্পানির প্রায় ২ লক্ষ ১৫ হাজার টাকা নিজের বাড়ি থেকে নিয়ে দুর্গাপুরের অফিসে নিয়ে যাচ্ছিলেন সন্দীপ। গঙ্গাজলঘাটির ঘনশ্যামপুর এলাকায় ছিনতাইকারীরা ওই টাকা লুঠ করে। অভিযোগ পেয়ে তদন্তে নেমে সন্দীপবাবুকে জেরা করে তাঁর কথায় অসঙ্গতি খুঁজে পান পুলিশ আধিকারিকেরা। পুলিশের দাবি, জেরার মুখে তাঁদের কাছে ভেঙে পড়েন সন্দীপ। স্বীকার করেন, ছিনতাইয়ের গল্প ফেঁদে নিজেই ওই টাকা আত্মসাৎ করেছেন। পুলিশ জানিয়েছে, সন্দীপ ও তার বন্ধু সুনীল পরিকল্পনা করেই কোম্পানির টাকা হাতাতে ছিনতাইয়ের গল্প তৈরি করেছিল। সুনীলের কাছ থেকে ১ লক্ষ টাকা ও সন্দীপের কাছ থেকে ১ লক্ষ ১৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। ধৃতদের রবিবার বাঁকুড়া আদালতে তোলা হলে সুনীলের ১৪ দিন জেল হাজত ও সন্দীপকে রবিবার জেল হাজতে রেখে সোমবার তার গোপন জবানবন্দি নেওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন