TMC

তৃণমূলে যোগ দিলেন বীরভূমের বিজেপি যুব মোর্চার প্রাক্তন সহ-সভাপতি

বীরভূম জেলার রাজনৈতিক মহলের দাবি, বিজেপির মধ্যে গোষ্ঠী কোন্দলের জেরেই দল ছাড়লেন অনিন্দ্য। সম্প্রতি বিজেপি যুব মোর্চার ২ গোষ্ঠীর মধ্যে সিউড়িতে ঝামেলা হয়। তার পরেই অনিন্দ্যর তৃণমূলে যোগ দেওয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ২০:০৮
Share:

তৃণমূলে যোগ দিলেন যুব মোর্চার নেতা। নিজস্ব চিত্র।

অনুব্রত মণ্ডলের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন বীরভূমের বিজেপি যুব মোর্চার প্রাক্তন সহ-সভাপতি অনিন্দ্য সিংহ। বুধবার সিউড়িতে তৃণমূলের এক কর্মসূচিতে তিনি শাসকদলে যোগ দেন। তৃণমূলে যোগ দিয়ে তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় ও অনুব্রত মণ্ডলের অনুপ্রেরণায় তিনি বিজেপি ছেড়ে শাসকদলে যোগ দিলেন।

Advertisement

বুধবার সিউড়ি ২ নম্বর ব্লকের পুরন্দরপুরের বিডিও অফিসের মাঠে তৃণমূলের মহিলা কর্মীদের নিয়ে এক কর্মিসভা ছিল। সেখানে মঞ্চে অনুব্রত মণ্ডলের উপস্থিতিতে অনিন্দ্যের হাতে তৃণমূলের পতাকা তুলে দেওয়া হয়। অনিন্দ্য দাবি করেন, তাঁর সঙ্গে ৪০০ জন যুব মোর্চার কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

দল ছাড়ার কারণ জানাতে গিয়ে অনিন্দ্য বলেন, “২০১১ সাল থেকে আমি বিজেপি করছি। বিজেপি যুব মোর্চার জেলা সহ-সভাপতিও ছিলাম। তবে বিজেপি নেতৃত্ব যাঁদের দিয়ে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখছেন, আমার মনে হয় তাঁদের দিয়ে তা সম্ভব নয়। যে কারণে আজ আমরা মমতা বন্দ্যোপাধ্যায় এবং কেষ্টদা (অনুব্রত)-র অনুপ্রেরণায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলাম।”

Advertisement

তবে বীরভূম জেলার রাজনৈতিক মহলের দাবি, বিজেপির মধ্যে গোষ্ঠী কোন্দলের জেরেই দল ছাড়লেন অনিন্দ্য। সম্প্রতি বিজেপি যুব মোর্চার ২ গোষ্ঠীর মধ্যে সিউড়িতে ঝামেলা হয়। তার পরেই অনিন্দ্যর তৃণমূলে যোগ দেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন