বায়ু সেনার কাউন্সেলিং

কলেজ এবং স্কুল পড়ুয়াদের মধ্যে ভারতীয় বায়ু সেনাতে কেরিয়ার গড়া নিয়ে উদ্যোগী হয়েছে প্রশাসন। বোলপুর মহকুমা প্রশাসন এবং বায়ু সেনার যৌথ উদ্যোগে মঙ্গলবার হয়ে গেল পুর এলাকার পড়ুয়াদের কেরিয়ার কাউন্সেলিং।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৬ ০০:০৪
Share:

বোলপুরে তোলা নিজস্ব চিত্র।

কলেজ এবং স্কুল পড়ুয়াদের মধ্যে ভারতীয় বায়ু সেনাতে কেরিয়ার গড়া নিয়ে উদ্যোগী হয়েছে প্রশাসন। বোলপুর মহকুমা প্রশাসন এবং বায়ু সেনার যৌথ উদ্যোগে মঙ্গলবার হয়ে গেল পুর এলাকার পড়ুয়াদের কেরিয়ার কাউন্সেলিং। বোলপুরের মহকুমাশাসক শম্পা হাজরা বলেন, “স্কুল, কলেজের পড়ুয়াদের মধ্যে ইন্ডিয়ান এয়ারফোর্সে কেরিয়ার গড়া নিয়ে কাউন্সেলিং প্রস্তাব এসেছিল। সংশ্লিষ্ট কলেজ এবং স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে, পড়ুয়াদের একটি কাউন্সেলিং শিবির হয়েছে।” এ দিকে মহকুমা প্রশাসন সূত্রে খবর, বোলপুর পুর এলাকায় এ দিন তিনটি জায়গায় ছিল স্কুল ও কলেজ পড়ুয়াদের ওই কেরিয়ার কাউন্সেলিং শিবির। ওই শিবিরের কো-অর্ডিনেটর তথা বোলপুর কলেজের রয়ায়ন বিদ্যা বিভাগের অধ্যাপক রুহি দাস জানান, বোলপুর কলেজ এবং পূর্ণীদেবী চৌধুরী গার্লস কলেজের শতাধিক পড়ুয়ারা যোগ দিয়েছিলেন এই শিবিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন