মারধরের অভিযোগ

জোট প্রার্থীর হয়ে ভোট করায় নানুরে কাজল সেখের দুই অনুগামীকে মারধরের অভিযোগ উঠল গদাধর হাজরার অনুগামীদের বিরুদ্ধে। এ দিন দুপুরে স্থানীয় শেরপুর বাসস্ট্যান্ডে ঘটনাটি ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নানুর শেষ আপডেট: ২৯ জুন ২০১৬ ০১:২৮
Share:

জোট প্রার্থীর হয়ে ভোট করায় নানুরে কাজল সেখের দুই অনুগামীকে মারধরের অভিযোগ উঠল গদাধর হাজরার অনুগামীদের বিরুদ্ধে। এ দিন দুপুরে স্থানীয় শেরপুর বাসস্ট্যান্ডে ঘটনাটি ঘটে। পটু খান এবং সেন্টু সেখ নামে ওই দুই কাজল অনুগামীকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পটু সেখের পায়ে ধারালো অস্ত্রের চোট এবং সেন্টুর চোয়ালে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। এ দিন দুপুরে একদল দুষ্কৃতী দা, কাটারি, লাঠি নিয়ে তাঁদের উপর চড়াও হয় বলে অভিযোগ। তাঁদের দাবি, তাঁরা কাজল অনুগামী এবং জোট প্রার্থীর হয়ে ভোট করায় গদাধরের লোকেরা তাঁদের উপর চড়াও হয়। এ বিষয়ে কাজলের কোনও প্রতিক্রিয়া মেলেনি। কিন্তু তাঁর এক ঘনিষ্ট অনুগামী জানিয়েছেন, আক্রান্তরা দাদার অনুগামী ঠিকই জোটের হয়ে ভোট করার অভিযোগে নয়, ওদের মারধোর করা হয়েছে গোষ্ঠীদ্বন্দ্বের কারণে। গদাধর হাজরা বলেন, ‘‘গোষ্ঠীদ্বন্দ্ব কিংবা জোট প্রার্থীর হয়ে ভোট করা নয় এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্য স্থানীয় বাসিন্দারা ওদের প্রতিহত করেছে। ওরা আসলে দুষ্কৃতী। পুলিশের খাতায় ওদের বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে।’’ পুলিশ জানায়, ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

যুবকের মৃত্যু। ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের। সোমবার দুপুরে মহম্মদবাজারের দেউচা বাসস্টপের কাছে, মোরগ্রাম-পানাগড় ৬০ নম্বর জাতীয় সড়কের ঘটনা। পুলিশ জানায়, মৃত পিন্টু শেখের (৩৫) বাড়ি মহম্মদবাজারের হরিদাসপুরে। পুলিশ জানায় ঘাতক ট্রাকটি পালিয়েছে। ট্রাক ও খালাসির খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন