Anubrata Mondal

Anubrata Mondal: সুদীপকে দেখতে গেলেন অনুব্রত, এ বার কি ত্রিপুরা যাবেন কেষ্ট? শুরু জল্পনা

রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে, তা হলে কি ত্রিপুরার ভোট বৈতরণী পার হওয়ার জন্য মমতার ‘স্নেহভাজন’ অনুব্রতকে বাড়তি দায়িত্বে দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৭:৫০
Share:

সুদীপকে দেখতে এসএসকেএম-এ অনুব্রত নিজস্ব চিত্র

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূলের যুব নেতা সুদীপ রাহাকে দেখতে এসএসকেএম হাসপাতালে গেলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তার পরেই জল্পনা শুরু হয়েছে, এ বার কি তা হলে ত্রিপুরা যাবেন অনুব্রত। ত্রিপুরায় বিধানসভা নির্বাচনের আগে কি তাঁকে কোনও দায়িত্ব দেবে দল।

বুধবার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে গিয়ে সুদীপের সঙ্গে দেখা করেন কেষ্ট। তাঁর সঙ্গে কথাও বলেন। এর আগে সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গিয়ে দেখা করেছিলেন সুদীপের সঙ্গে। যুব নেতার মাথায় হাত রাখতেও দেখা যায় তাঁকে।

অনুব্রত কলকাতায় যাওয়ার পরেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে, তা হলে কি ত্রিপুরার ভোট বৈতরণী পার হওয়ার জন্য মমতার ‘স্নেহভাজন’ অনুব্রতকে বাড়তি দায়িত্বে দেওয়া হবে। তৃণমূল সূত্রে খবর, ত্রিপুরার দলীয় কর্মীরাও না কি চেয়েছেন অনুব্রত সেখানে গিয়ে প্রচার করুন। সেই পথেই কি যাত্রা শুরু করলেন বীরভূমের তৃণমূল সভাপতি।

Advertisement

যদিও এই বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি অনুব্রত। সাংবাদিকদের তিনি বলেন, ‘‘আমি দলের একজন কর্মী। মুখ্যমন্ত্রী যা নির্দেশ দেবেন সেটাই অক্ষরে অক্ষরে পালন করব। বিজেপি একটা শয়তান দল। বাংলায় ভোটের আগে তো অনেক কেন্দ্রীয় নেতা-মন্ত্রী এসেছিলেন। তৃণমূল তো কারও উপর হামলা করেনি। তা হলে ত্রিপুরায় কেন তৃণমূল নেতা-কর্মীদের উপর হামলা হল?’’ রাজ্য বিজেপি-কে এর জবাব দিতে হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন কেষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন