TMC

‘তৃণমূল না করলে ঘাড় ধরে বার করে দেওয়া হবে’, সিউড়িতে বিস্ফোরক তৃণমূল নেতা

সিউড়ি পৌরসভার ভেতরেই এই অনুষ্ঠান ছিল এবং সেখানেই পৌর কর্মীদের এইভাবে হুমকি দেন তৃণমূল নেতা।

Advertisement

নিজস্ব সংবাদাতা

সিউড়ি শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ ১৬:৪১
Share:

নিজস্ব চিত্র।

পুরসভায় কাজ করতে হলে তৃণমূল করতে হবে। সরাসরি এই ফতোয় দিলেন রাজ্য পৌর কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক তথা তৃণমূলের এক নেতা। সিউড়ি পৌরসভা চত্বরে তৃণমূল কংগ্রেসে যোগদানের একটি অনুষ্ঠান ছিল শুক্রবার। তৃণমূল নেতা আশিস দে সিউড়ি পৌরসভায় কর্মরত অস্থায়ী শ্রমিকদের উদ্দেশ্যে ওই বিস্ফোরক মন্তব্য করলেন।

Advertisement

তিনি জানালেন, ‘‘হয় তৃণমূল করতে হবে, না হলে সিউড়ি পৌরসভাতে কাজ করা যাবে না। যদি কোনও কর্মচারী তৃণমূল না করেন বা অন্য দলের সঙ্গে যোগাযোগ রাখেন, তাহলে ঘাড় ধরে পৌরসভা থেকে বার করে দেওয়া হবে তাঁদের।’’ কারণ হিসেবে তিনি বক্তব্যে বলেন, ‘‘কোনও ইন্টারভিউ দিয়ে বা ডিএম, এসপির মারফতে আপনাদের চাকরি হয়নি। আপনাদের চাকরি দিয়েছে দল অর্থাৎ দল করতে হবে।’’

সিউড়ি পৌরসভার ভেতরেই এই অনুষ্ঠান ছিল এবং সেখানেই পৌর কর্মীদের এইভাবে হুমকি দেন তৃণমূল নেতা। তৃণমূল নেতার মন্তব্য ঘিরে স্বাভাবিক ভাবেই উঠছে প্রশ্ন। বিরোধীরা জিজ্ঞাসা, মানুষের উন্নয়নের জন্য এই সমস্ত কর্মচারীকে পৌরসভায় কাজ দেওয়া হয়েছে? নাকি ভোট কেনার জন্য?

Advertisement

আরও পড়ুন:‘ক্রিমিনাল’ বলায় শোভনের বিরুদ্ধে মামলার পথে কুণাল, আক্রমণ ফেসবুকেও

আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ নিয়ে বিতর্ক, টুইট-যুদ্ধে অবিরত যুযুধান সায়নী-তথাগত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন